Barak UpdatesHappeningsBreaking News

সেবা! ৩০ শতাংশ ছাড়ে ওষুধ দিচ্ছে মেডিকারা
Medikara pledges to provide all medicines at your doorsteps at 30% discount

ওয়েটুবরাক, ১ মার্চ : ৭৫ বৎসর পূর্বে ডাঃ রাধানাথ মজুমদার চিকিৎসা বিদ্যাকে পেশা হিসাবে ও পরবর্তীকালে তাঁর পুত্র প্রমােদরঞ্জন মজুমদার ফার্মাসি পেশাকে ব্যবসা হিসাবে গ্রহণ করেও সমাজের প্রতি তাঁদের দায়বদ্ধতা কখনাে ভুলে যাননি। তাই এই পেশাকে শুধু ব্যবসা হিসাবে না দেখে আয়ের একটা অংশ নিয়মিত আর্তের সেবায় খরচ করে গেছেন।

Rananuj

বর্তমানে তাঁদের উত্তরসূরীরা পূর্বসূরীদের সেই দর্শনকে পাথেয় করে সামাজিক দায়বদ্ধতার কথা মাথায় রেখে ডাঃ রাধানাথ সেবা কেন্দ্র ও রাধানাথ মেডিকেল হলের গৌরবময় ৭৫ বৎসর পূর্তি উপলক্ষে সমস্ত বরাক ভ্যালির সাধারণ জনগণের কল্যাণে শিলচর শহরে অম্বিকাপট্টি ইস্কন মন্দিরের পাশে গত ১৬ই ফেব্রুয়ারি মেডিকারা হেলথকেয়ার নামে এক অত্যাধুনিক ফার্মাসি গড়ে তোলেন। সেখানে সকল প্রকার আসল ওষুধের ওপর ২৫% + ৭৫ বছর পূর্তির জন্য ৫% অর্থাৎ সর্বমােট ৩০% পর্যন্ত ছাড় দেওয়া হচ্ছে।

সেই সঙ্গে স্টোর থেকে প্রথমবার যে কোনাে মূল্যের কিছু কিনলেই প্রত্যেকে পাচ্ছেন একটি করে হেলথ কেয়ার প্রােডাক্ট উপহার। তাছাড়া ফ্রি হােম ডেলিভারির সুবিধা সহ ঘরে বসে গুগল প্লে স্টোর থেকে  MEDIKARA অ্যাপ ডাউনলোড করে কিংবা হােয়াটস্যাপ-এর মাধ্যমেও মেডিসিন অর্ডার করার ব্যবস্থা রয়েছে। তবে বর্তমানে শুধু শিলচর মিউনিসিপালিটি-এর মধ্যেই এই ফ্রি হােম ডেলিভারির ব্যবস্থা রয়েছে।

মেডিকারা হেলথকেয়ার একটি স্বয়ংসম্পূর্ণ সংস্থা যারা কিছু পেলে কিছু ফিরিয়ে দিতে হয় এই বিশ্বাসে বিশ্বাসী হয়ে একে তাে স্বল্প মার্জিন রেখে ভারি ডিসকাউন্ট-এ জনসাধারণকে সমস্ত ধরণের জেনুইন মেডিসিন প্রদান করছে তার ওপর নিজের ক্ষুদ্র লভ্যাংশের একটা অংশ বিভিন্ন সমাজসেবা মূলক কাজে ব্যয় করছেন। আগামী দিনে জনসাধারণের ভালােবাসা, শুভেচ্ছা এবং সহযােগিতা পেলে আরাে অনেক ধরণের পরিষেবা যেমন একেবারে নামমাত্র খরচে ডাক্তার দেখানাে এবং ক্লিনিকাল ডায়াগনস্টিক পরীক্ষা ইত্যাদি দেবার প্রতিশ্রুতি দিচ্ছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker