NE UpdatesHappeningsBreaking News

সুদীপ রায়বর্মনের ওপর হামলার চেষ্টা, দেহরক্ষীকে মারধর

ওয়েটুবরাক, ২ মে : প্রকাশ্য দিনদুপুরে আগরতলার কৃষ্ণনগর এলাকায় রাজ্যের প্রাক্তন মন্ত্রী সুদীপ রায় বর্মনের উপর আক্রমণের চেষ্টা করল একদল দুষ্কৃতী। আক্রমণ করা হয়েছে তাঁর দেহরক্ষীকে। তাঁর সঙ্গে থাকা সরকারি আগ্নেয়াস্ত্র ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে আক্রমণকারীরা। ভাঙচুর চালানো হয়েছে সুদীপ রায় বর্মনের গাড়িতে, অভিযোগ জানিয়েছেন সুদীপ নিজে।

গুরুতর আহত অবস্থায় বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন তাঁর দেহরক্ষী। মাথায় চারটি সেলাই লেগেছে। তিনি অভিযোগ করেন, এদিন দুপুরে রাজধানীর কৃষ্ণনগর এলাকায় এক আইনজীবীর বাড়িতে গিয়েছিলেন। হঠাৎ করে একদল দুষ্কৃতী বাড়ির বাইরে দাঁড়িয়ে থাকা তার দেহরক্ষীর উপর আক্রমণ চালায় এবং গাড়িতে ভাঙচুর করে। দুষ্কৃতীরা বাইকে চেপে গিয়েছিল এবং তাদের সকলের মুখ কালো কাপড় দিয়ে ঢাকা ছিল, আবার কেউ কেউ কালো হেলমেট পরেছিল।

এই পরিস্থিতি সম্পর্কে নিজের অভিমত ব্যক্ত করতে গিয়ে সুদীপ রায় বর্মন বলেন, ত্রিপুরায় আইনের শাসন বলে কিছু নেই। জঙ্গলের এবং বর্বরতার রাজত্ব চলছে এই রাজ্যে। তার মতো একজন জনপ্রতিনিধির উপর যদি এমন আক্রমণের ঘটনা ঘটতে পারে তাহলে সাধারণ মানুষ কী চরম দুর্ভোগে রয়েছেন, তা সহজেই অনুমান করা যায় বলেও মন্তব্য করেন তিনি।

তিনি এদিন এই ঘটনার জন্য পুলিশের নিরপেক্ষতা নিয়ে প্রশ্ন তোলেন। তাঁর মন্তব্য, পুলিশ যদি নিরপেক্ষ ভাবে কাজ করে তাহলে ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতার করতে পারবে। যদি পুলিশ এদের বিরুদ্ধে ব্যবস্থা না গ্রহণ করে তাহলে আগামী দিনে রাজ্যে আরও অরাজক অবস্থা সৃষ্টি হবে বলেও মন্তব্য করেন তিনি। মুহাম্মদ বিন তুঘলকের রাজত্বে ত্রিপুরাবাসী বাস করছেন বলেও মন্তব্য করেন সুদীপ।  তাঁর ওপর হামলার চেষ্টা এবং দেহরক্ষীকে মারধরের বিষয়ে পশ্চিম আগরতলা থানায় মামলা দায়ের করা হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker