Barak UpdatesHappeningsSportsBreaking News

অলক সরকার সত্যিকার অর্থে ছিলেন একজন ম্যাচ উইনার

ওয়েটুবরাক, ৮ অক্টোবর : ৮০’র দশকের শেষ ভাগে আন্তঃজেলা অনূর্ধ্ব ১৬ ক্রিকেটে প্রথমবার জেলা দলের প্রতিনিধিত্ব করেন অলক সরকার। সে ছিল শুরু। এরপর নয়ের দশকের শুরু থেকেই বিভিন্ন স্তরে জেলা দলের হয়ে মাঠে নেমেছেন। স্থানীয় বড় বড় ক্লাবের জার্সি গায়ে দেওয়ার সুযোগ পেতে খুব বেশি সময় অপেক্ষা করতে হয়নি। স্থানীয় এ ডিভিশন লিগে তিনি বিজয়ী সংঘ, তারাপুর এসি, ইন্ডিয়া ক্লাব, ইটখোলা এসি, ক্লাসমেটস ইউনিয়ন এবং টাউন ক্লাবের হয়ে দাপটের সঙ্গে খেলেছেন।

একটা সময়ে ক্রিকেটের ২২ গজে দাপিয়ে বেরিয়েছেন অলক সরকার। তার মত ধারাবাহিক অলরাউন্ডার শিলচরের ক্রিকেটে খুব কমই দেখা গেছে। ক্রিকেটের যে কোনও ফরম্যাট হোক না কেন, সত্যিকার অর্থে তিনি ছিলেন একজন ম্যাচ উইনার। ২০০৭ সালে অবসর নিলেও ক্লাবের জন্য তাকে মাঝেমধ্যে মাঠে নামতে হয়েছে। তবে শেষবার টাউন ক্লাবের জার্সি গায়ে ২০১৩ সালে মাঠে নেমেছিলেন অলক। মাঠ থেকে বিদায় নিলেও একজন ক্রীড়া সংগঠক হিসেবে মাঠেই রয়েছেন তিনি।

শুধু একজন ক্রিকেটার হিসেবে নয়, একজন অধিনায়ক এবং কোচ হিসেবে ও যথেষ্ট সুনাম অর্জন করেছেন অলক সরকার। একজন ক্রীড়া সংগঠক হিসেবেও শিলচরের মাঠে যথেষ্ট অবদান রয়েছে তার। শিলচরের অন্যতম বড় ক্লাব টাউন ক্লাবের ক্রিকেট সচিব ছিলেন বহুদিন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker