NE UpdatesIndia & World UpdatesAnalyticsBreaking News

লক্ষ্য ১০ কোটি ! ১ সেপ্টেম্বর থেকে সারা দেশে বিজেপির সদস্য অভিযান

গুয়াহাটি, ২২ আগস্ট ঃ আগামী ১ সেপ্টেম্বর থেকে সারা দেশে শুরু হবে বিজেপির সদস্য অভিযান কার্যসূচি। এ নিয়ে দেশের বিভিন্ন রাজ্যের সঙ্গে অসমেও শুরু হবে সদস্যভর্তি অভিযান। এজন্য দল ইতিমধ্যেই প্রস্তুতি শুরু করে দিয়েছে। এর অঙ্গ হিসেবে প্রদেশ বিজেপি বশিষ্ঠয় দলের মুখ্য কার্যালয়ে একটি কর্মশালার আয়োজন করে। এই কর্মশালায় অংশ নেন মুখ্যমন্ত্রী হিমন্তবিশ্ব শর্মা, প্রদেশ বিজেপি সভাপতি ভবেশ কলিতা, রাজ্য প্রভারী হরিশ দ্বিবেদী, সদস্য অভিযানের উত্তর-পূর্ব আহ্বায়ক রাজদীপ রায়, সাধারণ সম্পাদক পল্লবলোচন দাস সহ দলীয় নেতা-কর্মীরা।

এই অনুষ্ঠানে প্রদেশ সভাপতি ভবেশ কলিতা জানান, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ১ সেপ্টেম্বর সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার কাছ থেকে সদস্যপদ নবীকরণ করবেন। এর পরবর্তী পর্যায়ে ২ সেপ্টেম্বর থেকে রাজ্যস্তরে এই অভিযান শুরু হবে। প্রতিটি অঞ্চলেই যাতে সদস্য অভিযান সুচারুভাবে সম্পন্ন হয় সেজন্য রাজ্য বিজেপির ৩৯টি সাংগঠনিক জেলাতেই আগামী ২৮ আগস্ট পর্যন্ত প্রশিক্ষণ কর্মসূচি অনুষ্ঠিত হবে।

উল্লেখ্য, এই অভিযানের মূল লক্ষ্য ১০ কোটির বেশিকে কর্মীকে যুক্ত করা। এই অভিযানের ৪টি পদ্ধতি হচ্ছে মিসডকল, কিউ আর কোড, নমো অ্যাপ এবং Bjp.org ওয়েবসাইট। এই চার পদ্ধতির মাধ্যমে যে কেউ বিজেপির সদস্যপদ গ্রহণ করতে পারবেন।

কর্মশালায় উপস্থিত থেকে প্রদেশ বিজেপি সভাপতি বলেন, জাতীয় সমিতির নির্দেশ অনুযায়ী ২ সেওটেম্বর থেকে অসমে শুরু হবে সদস্য নবীকরণ ও নতুন সদস্য ভর্তি অভিযান। যেহেতু ৬ বছরের পর সদস্য নবীকরণ করা হয়, সেজন্য বর্তমানের সব সদস্যই নবীকরণ করবেন। প্রদেশ বিজেপির বর্তমান সদস্য থেকে ২০ শতাংশ বেশি নতুন সদস্য ভর্তির লক্ষ্য রেখেছে বিজেপি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker