Barak UpdatesHappeningsBreaking News

রাতাবাড়িতে পিকনিকের গাড়ি দুর্ঘটনায়, নিহত ২

ওয়েটুবরাক, ৭ জানুয়ারি : শনিবার এক মর্মান্তিক দুর্ঘটনার সাক্ষী হলো রাতাবাড়ির ভেটারবন্দ এলাকা। পিকনিকের গাড়ি রাস্তা থেকে প্রায় একশো ফুট নীচে পড়লে প্রাণ হারান দুই যুবক৷ তাদের মধ্যে একজনের ১৮ পেরোয়নি এখনও৷   গুরুতর আহত অবস্থায় ১১জনকে শিলচর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। পিকনিক করতে হাইলাকান্দি জেলার কাটলিছড়া থেকে ম্যাজিক ট্রাকে রওয়ানা হয়েছিলেন ১৩-১৪জনের একটি দল। তারা রাতাবাড়ি বিধানসভা কেন্দ্রের ভেটারবন্দ এলাকার গারদ পাহাড় পৌঁছনোর পর দুর্ঘটনার কবলে পড়ে। এএস ১১সিসি ৩২৫৬ নম্বরের ম্যাজিক ট্রাকটি পাহাড় থেকে প্রায়
একশো ফুট নীচে পড়ে যায়। ঘটনাস্থলেই মৃত্যু ঘটে কাটলিছড়ার রাতাকান্দি এলাকার আফতার উদ্দিন লস্কর (১৫) এবং কাটলিছড়া চৌরঙ্গী এলাকার বিশ্বজিত লোহার (৩০)। আহতদের উদ্ধার করে প্রথমে কাটলিছড়া হাসপাতালে এবং পরবর্তীতে শিলচর মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। তাদের মধ্য কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক।
ঘটনার খবর পেয়ে রাতাবাড়ি পুলিশ ছুটে গিয়ে উদ্ধার অভিযান চালায় । পাহাড়ের নীচ থেকে নিহত ও আহতদের উদ্ধার করতে স্থানীয় নাগরিকরাও এগিয়ে যান । খবর দেওয়া হয় ১০৮ পরিষেবাকে ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker