NE UpdatesBarak UpdatesHappeningsBreaking News

রাজ্য এসসি বোর্ডে ডিরেক্টর হলেন সুবোধ দাস, অভিনন্দন, সংবর্ধনা

ওয়েটুবরাক, ২৫ ফেব্রুয়ারি : আসাম সরকারের রাজ্য তফশিলি উন্নয়ন নিগমে বোর্ড অব ডিরেক্টর পদে নিযুক্তি পেলেন ধলাইর বড়জালেঙ্গা ব্লক আঞ্চলিক পঞ্চায়েত সভাপতি সুবোধ দাস। বোর্ডের চেয়ারম্যান জয়ন্ত দাস৷ ‘বরাক উপত্যকার তফশিলি জনগোষ্ঠীর সার্বিক উন্নয়নের জন্য কাজ করে যাওয়া একজন যোগ্য জনদরদী নেতা’ বলে অভিহিত করে রাজ্যের  পরিচিত মহল থেকে অভিনন্দন জানানো হয় তাঁকে। আসাম সরকারের বন ও পরিবেশ, মীন এবং আবগারি বিভাগের মন্ত্রী পরিমল শুক্লবৈদ্য বলেন, এই নতুন দায়িত্বের জন্য বরাক উপত্যকার তফশিলি জাতির উন্নয়নে এক নতুন দিগন্ত খুলে যাবে৷ তাঁর মত যোগ্য ব্যক্তিকে এই দায়িত্ব দেওয়ার জন্য তিনি রাজ্য সরকারের সংশ্লিষ্ট বিভাগের কর্তৃপক্ষ কে ধন্যবাদ জানান।

Rananuj

বুধবার ধলাইর তিন মণ্ডলের পক্ষ থেকে ধলাই ফরেষ্ট অফিস বাংলোর গেস্ট হাউসে এক সংক্ষিপ্ত অনুষ্ঠানে তাঁকে সংবর্ধনা জানানো হয়। মন্ত্রী শুক্লবৈদ্যও তাতে উপস্থিত ছিলেন৷

কাছাড় জেলা বিজেপির সাধারণ সম্পাদক তথা মধ্য ধলাই জেলা পরিষদ সদস্য শশাঙ্ক চন্দ্র পালও সুবোধ দাসকে অভ্যর্থনা জানান। তাঁকে অভিনন্দন জানিয়েছেন প্রদেশ বিজেপির অনুসূচিত জাতি মোর্চার সহ-সভাপতি অমলেন্দু দাস, কাছাড় জেলা বিজেপির সভাপতি বিমলেন্দু রায় প্রমুখ।

নতুন দায়িত্ব পাওয়ার পর নিজের প্রতিক্রিয়া ব্যক্ত করতে গিয়ে সুবোধ দাস জানান, আসাম সরকারের তপশিলি উন্নয়ন কর্পোরেশন বোর্ডের চেয়ারম্যান জয়ন্ত দাস সহ শীর্ষ নেতৃত্ব যেভাবে তাঁর উপর বিশ্বাস ও আস্থা রেখে এই গুরুদায়িত্ব অর্পণ করেছেন, তা যথাযথ পালন করে তফশিলি জাতিকে শক্তিশালী করে তোলাই হবে তাঁর প্রথম কাজ। তিনি সে জন্য সকলের আশীর্বাদ ও সহযোগিতা কামনা করেন। তিনি আরও জানান, তফশিলি সমাজের আর্থ-সামাজিক বিকাশ ত্বরান্বিত করার লক্ষ্যে তিনি সচেষ্ট থাকবেন, সেইসঙ্গে নিজ কাছাড় জেলা তথা বরাক উপত্যকার উন্নয়নে সর্বদা তৎপর থাকবেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker