Barak UpdatesHappeningsBreaking News

মৃত ঘোষণার পর চোখে জল, নাকে বুদবুদ! শোরগোল ভাঙ্গায়

ওয়েটুবরাক, ১৯ আগস্ট : ভাঙ্গার বাদেউত্তর গ্রামের জামে মসজিদ সংলগ্ন ঈদগাহে জানাজার প্রাকমুহুর্তে মৃত ঘোষিত যুবককে জীবিত দেখা গিয়েছে! সোশ্যাল মিডিয়ায় দ্রুত ছড়িয়ে পড়ে এই খবর৷ দূর-দূরান্ত থেকে লোকজন বিষয়টি দেখার জন্য আসতে শুরু করেন। শেষপর্যন্ত অবশ্য দুই দফায় পরীক্ষা-নিরীক্ষার পর ডাক্তাররা তাকে মৃত বলেই দৃঢ় সুরে জানিয়ে দিলে বিকেল পৌনে পাঁচটা নাগাদ জানাজা শেষে তাঁর কবর দেওয়া হয়। সেই সঙ্গে দিনভর ছড়িয়ে পড়া গুজবের অবসান হয়।

ঘটনার বিবরণে জানা গিয়েছে, ভাঙ্গার নিকটস্থ বাদেউত্তর গ্রামের মৃত মখলিস উদ্দিন ওরফে ফকির আলীর পুত্র শাহাদত হোসেন (৩১ ) হৃদরোগে আক্রান্ত হলে বৃহস্পতিবার রাতে তাকে করিমগঞ্জ সরকারি হাসপাতালে ভর্তি করা হয়। শুক্রবার সকাল ছয়টা নাগাদ তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। সকাল সাড়ে আটটা নাগাদ বাড়িতে নিয়ে আসা হয়। জানাজার সময় ধার্য করা হয় জুম্মার নামাজের পর দুপুর একটা ত্রিশ মিনিটে। কিন্তু জানাজার আগে মৃতের মুখ দেখতে গিয়ে দেখা যায়, চোখ দিয়ে জল পড়ছে, নাক দিয়ে বুদবুদের মত বের হচ্ছে। একাংশ লোক ধরে নেন, দেহে প্রাণ রয়েছে। চাঞ্চল্যের সৃষ্টি হয়৷

খবর দেওয়া হয় ১০৮ মৃত্যুঞ্জয় গাড়িকে৷ করিমগঞ্জ সিভিল হাসপাতালে আবার নিয়ে যাওয়া হলে ডাক্তাররা পরীক্ষা করে মৃতই বললেন। তবু মানতে নারাজ একাংশ মানুষ। শেষে ভাঙ্গা আউটপোস্টের ইনচার্জ প্রণব মিলি শ্রীগৌরী হাসপাতালের ইনচার্জ ডা. মিজানুর রহমানকে সঙ্গে নিয়োগ অকুস্থলে উপস্থিত হন ।ডাক্তার মিজানুর রহমান ইসিজি করে রিপোর্ট দেখে মৃতের আত্মীয়-স্বজনকে বোঝান, সকালেই মৃত্যু হয়েছে শাহাদতের। চোখে জল, নাকে বুদবুদ এগুলি অস্বাভাবিক কিছু নয়৷ ওইসব দেখেই প্রাণ থাকার অনুমান ভিত্তিহীন৷ পরে বিকেল পৌনে পাঁচটায় জানাজা শেষে প্রয়াতের কবর দেওয়া হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker