Barak UpdatesHappeningsSportsBreaking News

মাতৃভূমি কাপের ট্রফি উন্মোচন, ৮ সেপ্টেম্বর মেগা ফাইনাল

ওয়েটুবরাক, ৬ সেপ্টেম্বরঃ ধলাইর বেসরকারি সামাজিক সংগঠন মাতৃভূমির উদ্যোগে স্থানীয় বাম নিত্যানন্দ উচ্চতর মাধ্যমিক বিদ্যালয়ের খেলার মাঠে আগামী ৮ সেপ্টেম্বর রবিবার অনুষ্ঠিত হবে মাতৃভূমি কাপ প্রাইজমানি নকআউট ফুটবল টুর্নামেন্ট ২০২৪-এর মেগা ফাইনাল। উক্ত মেগা ফাইনালকে সামনে রেখে শুক্রবার দুই ফাইনালিস্ট দল জামালপুর এফসি ও ইসলামাবাদ ইলেভেন ব্রাদার্স দলের ম্যানেজারদের সঙ্গে নিয়ে চ্যাম্পিয়ন ট্রফির উন্মোচন করলেন আয়োজক মাতৃভূমি-র কর্ণধার সীতাংশু দাস।

এদিন মাতৃভূমি-র কর্ণধার সীতাংশু দাস বলেন, ‘ফাইনাল ম্যাচ নিয়ে আমাদের প্রস্তুতি একপ্রকার চূড়ান্ত৷ কর্মকর্তারা দিনরাত একাকার করে ফাইনাল ম্যাচের জন্য জোর প্রস্তুতি চালিয়ে যাচ্ছেন। যাতে কোনও ধরণের খামতি না থাকে সেদিকে তীক্ষ্ণ নজর রয়েছে আমাদের।”

ফাইনাল ম্যাচ অত্যন্ত সুশৃঙ্খল ও শান্তিপূর্ণ ভাবে সমাপ্ত করতে সকল ফুটবলপ্রেমী দর্শকদের সহযোগিতা কামনা করেন সীতাংশু বাবু। গোটা টুর্নামেন্টকে সুচারু রূপে এগিয়ে নিয়ে যেতে পুলিশ প্রশাসন ও সংবাদ মাধ্যমের কর্মকর্তাদের আন্তরিক সহযোগিতার জন্য তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি। সীতাংশু দাস আরও জানান, ফাইনাল খেলায় ম্যাচ শুরুর আগে দুপুর ১ ঘটিকায় রয়েছে এতদঞ্চলের বিভিন্ন জাতি জনগোষ্ঠী পরিবেশিত সাংস্কৃতিক অনুষ্ঠান।

ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন শিলচরের সাংসদ পরিমল শুক্লবৈদ্য৷  সম্মানিত অতিথি লক্ষীপুরের বিধায়ক কৌশিক রাই, শিলচরের বিধায়ক দীপায়ন চক্রবর্তী, উধারবন্দের বিধায়ক মিহির কান্তি সোম৷ শিলচর জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তাবৃন্দ সহ অন্যান্য বিশিষ্টজনেরাও উপস্থিত থাকবেন । তিনি আপামর ফুটবল প্রেমী জনসাধারণকে ফাইনাল ম্যাচ উপভোগ করার আহ্বান জানান। এক প্রেস বিবৃতিতে এ সংবাদ জানান মাতৃভূমি-র ক্রীড়া সম্পাদক পিংকু বর্মণ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker