Barak UpdatesHappeningsBreaking News

ভোট গণনা : হাইলাকান্দিতে ২টি হলে ১৪টি করে টেবিল

ওয়ে টু বরাক, ২৯ মে : হাইলাকান্দির সরকারি ভিক্টোরিয়া মেমোরিয়াল হাইয়ার সেকেন্ডারি স্কুলের ভোট গণনা কেন্দ্রে করিমগঞ্জ লোকসভা কেন্দ্রের হাইলাকান্দি জেলার দুটি বিধানসভা চক্রের ভোট গণনা ৪ জুন সকাল ৮টা থেকে শুরু হবে।

এই ভোট গণনার সুষ্ঠু ও সুন্দরভাবে সম্পন্ন করতে বুধবার হাইলাকান্দিতে রাজনৈতিক দলগুলির প্রতিনিধিদের নিয়ে প্রশাসনের উদ্যোগে এক সভা অনুষ্ঠিত হয়। ডিডিসি অ্যালডার্ড ফারহীন এর পৌরোহিত্যে সভায় জানানো হয়, দুটি হলঘরে ভোট গণনা করা হবে এবং প্রতিটিতে ১৪টি করে টেবিল থাকবে। একাউন্টিং এজেন্টদের বলপেন (কলম) এবং সাদা কাগজ ছাড়া আর কোনও কিছু নিতে দেওয়া হবে না। মোবাইল ফোন সহ কোন ধরনের ইলেকট্রনিক ডিভাইস, দিয়াশলাই, ব্লেড ইত্যাদি নিতে দেওয়া হবে না। কোনও কাউন্টিং এজেন্ট একবার প্রবেশ করলে গণনা শেষ না হওয়া পর্যন্ত বাইরে যেতে পারবেন না। এমনকি নির্ধারিত টেবিলের কাউন্টিং এজেন্ট অন্য টেবিলেও যেতে পারবেন না।

জেলা পরিষদের চিফ এক্সিকিউটিভ অফিসার রণজিৎ কুমার লস্কর সভায় অংশ নিয়ে নির্বাচন কমিশনের গাইডলাইন অনুসারে গণনা কাজ সম্পন্ন করতে সবাইকে সহযোগিতার আবেদন জানান। অতিরিক্ত আয়ুক্ত (নির্বাচন) অমিত পারবোসা সভায় জানান, হাইলাকান্দি জেলার পোস্টাল ব্যালটগুলির গণনার কাজ করিমগঞ্জে করা হবে। নির্বাচনী আধিকারিক বরা সভায় গণনা সংক্রান্ত গাইডলাইন গুলি তুলে ধরেন। সভাপতির ভাষণে ফারহীন সংশ্লিষ্ট সবাইকে সুশৃংখলভাবে গণনার কাজ শেষ করতে সহযোগিতার আবেদন জানান।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker