Barak UpdatesHappeningsBreaking News

বেতুকান্দি বাঁধ কাটায় জড়িত সন্দেহে এক ব্যক্তি গ্রেফতার

ওয়ে টু বরাক প্রতিবেদন, ২ জুলাই : বেতুকান্দিতে কাটা বাঁধের ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে শুক্রবার রাতে এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। পুলিশ সূত্রে জানা গেছে, ধৃত ব্যক্তি কাবুল খান। কাবুল এই বেতুকান্দি এলাকারই বাসিন্দা বলে জানা গেছে।

Rananuj

গতকালই মুখ্যমন্ত্রী বরাক সফরে এসে স্পষ্ট ভাষায় জানিয়ে গেছেন, বেতুকান্দিতে বাঁধ কাটার সঙ্গে জড়িত কাউকে রেহাই দেওয়া হবে না। পুরো ঘটনার তদন্ত সিআইডি করবে। পুরো প্রক্রিয়া হবে গুয়াহাটিতেই। সন্দেহভাজনদের গুয়াহাটি ডেকে নিয়ে জেরা করা হবে। সিআইডির অ্যাডিশনাল ডিজিপি এই তদন্তের নেতৃত্ব দেবেন। এর জন্য একটি স্পেশাল টাস্ক ফোর্সও গঠন করা হবে।

মুখ্যমন্ত্রী যেভাবে বাঁধ কাটার সঙ্গে জড়িতদের কঠোর সাজা দেওয়ার কথা উল্লেখ করেছেন, এই ব্যক্তি গ্রেফতার হওয়ার পর প্রক্রিয়া যে সরকার শুরু করে দিয়েছে, তা স্পষ্ট হয়ে উঠেছে। মুখ্যমন্ত্রী অবশ্য বাঁধ কাটার সঙ্গে জড়িত ৬ জনের নাম পাওয়া গেছে বলে জানিয়েছিলেন। আর কেউ তাদের আড়াল করতে চাইলে তার বিরুদ্ধেও পদক্ষেপ গ্রহণ করা হবে বলে তিনি জানিয়েছিলেন।

একটি সূত্রে জানা গেছে, একটি ভিডিও দেখেই সন্দেহের বশে এই ব্যক্তিকে আটক করা হয়েছে। যার কথা মুখ্যমন্ত্রী বেতুকান্দি বাঁধ পরিদর্শনের সময় উল্লেখ করেছিলেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker