NE UpdatesBarak UpdatesHappeningsBreaking News

বিধায়ক করিমউদ্দিন বড়ভূঁইয়াকে আইনি নোটিশ আদালতের

গুয়াহাটি, ২২ জানুয়ারি : এআইইউডিএফ বিধায়ক করিমউদ্দিন বড়ভূঁইয়াকে আইনি নোটিশ পাঠিয়েছে গৌহাটি হাইকোর্ট। শীঘ্রই আদালতে হাজির হতে হবে বিধায়ককে। উল্লেখ্য, কংগ্রেস বিধায়ক তথা বিধানসভার বিরোধী দলনেতা দেবব্রত শইকিয়ার গৌহাটি হাইকোর্টে দায়ের করা একটি মামলার প্রেক্ষিতে আদালতে হাজির হওয়ার নোটিশ পাঠানো হয়েছে করিমউদ্দিন বড়ভূঁইয়াকে। রাষ্ট্রপতি নির্বাচনের পর বিরোধী দলনেতা ভারতীয় দণ্ডবিধির ৫০০ ধারার অধীনে একটি ফৌজদারি মামলা দায়ের করেছিলেন।

প্রসঙ্গত, এইউডিএফ সাধারণ সম্পাদক করিমউদ্দিন বড়ভূঁইয়া রাষ্ট্রপতি নির্বাচনে প্রদেশ কংগ্রেসের বিরুদ্ধে এক গুরুতর অভিযোগ উত্থাপন করেছিলেন। তিনি অভিযোগ করেন, দেবব্রত শইকিয়া সহ কংগ্রেসের একাংশ নেতা রাষ্ট্রপতি নির্বাচনে দ্রৌপদী মুর্মুর স্বপক্ষে ভোটদান করেছিলেন। পাশাপাশি নির্বাচনে ভোটদান করার পর মুখ্যমন্ত্রীর চা খেয়ে দেবব্রত শইকিয়া আলোচনায় মিলিত হয়েছিলেন বলেও অভিযোগ উত্থাপন করেছিলেন এইউডিএফ বিধায়ক। এরপরই করিমউদ্দিন বড়ভূঁইয়ার অভিযোগকে চ্যালেঞ্জ দেবব্রত শইকিয়া আদালতে একটি মামলা দায়ের করেছিলেন।

বিরোধী দলনেতার এই মামলা গুরুত্ব সহকারে গ্রহণ করে আদালত করিমউদ্দিন বড়ভূঁইয়াকে আইনি নোটিশ পাঠিয়েছে। যদি করিমউদ্দিন নিজের অভিযোগ সত্য বলে আদালতে প্রমাণ করতে না পারেন, তাহলে তাঁকে শাস্তির মুখে পড়তে হবে বলে সাংবাদিকদের জানিয়েছেন শইকিয়া।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker