NE UpdatesHappeningsBreaking News

বাণিজ্যিক বাহনে ধর্মঘটের দরুন উত্তর-পূর্ব সীমান্ত রেলওয়ের অতিরিক্ত কোচ

ওয়েটুবরাক, ৫ জানুয়ারি অসমে বাণিজ্যিক যান-বাহনের হরতাল এবং তার ফলে যাত্রীদের সম্মুখীন হওয়া পরবর্তী সমস্যাগুলির পরিপ্রেক্ষিতে, উত্তর পূর্ব সীমান্ত রেলওয়ের পক্ষ থেকে যাত্রীদের সুবিধার্থে অতিরিক্ত কোচ সংযুক্ত করা হয়েছে। এই পদক্ষেপের ফলে সমস্যার কিছু সমাধান হবে বলে আশা করা হয়েছে। সংযুক্ত কোচ সহ বৃদ্ধি পাওয়া ট্রেনগুলির বিবরণ নিম্নরূপ :

 

  • ৫ ও ৬ জানুয়ারি, ২০২৪ তারিখে ১৫৬১৩নং. (গুয়াহাটি-মুর্কংসেলেক) লাচিত এক্সপ্রেস এবং ১৫৬০৩নং. (গুয়াহাটি-লিডু) ইন্টারসিটি এক্সপ্রেসে একটি করে অতিরিক্ত স্লিপার ক্লাস কোচ সংযুক্ত।
  • ৬ ও ৭ জানুয়ারি, ২০২৪ তারিখে ১৫৬১৪নং. (মুর্কংসেলেক-গুয়াহাটি) লাচিত এক্সপ্রেস এবং ১৫৬০৪নং. (লিডু-গুয়াহাটি) ইন্টারসিটি এক্সপ্রেসে একটি করে অতিরিক্ত স্লিপার ক্লাস কোচ সংযুক্ত ।
  • যথাক্রমে ৫ ও ৬ এবং ৬ ও ৭ জানুয়ারি, ২০২৪ তারিখে ১৫৬৬৫/১৫৬৬৬নং. (গুয়াহাটি-মরিয়নি-গুয়াহাটি) এক্সপ্রেসে একটি করে অতিরিক্ত জেনারেল ক্লাসের কোচ সংযুক্ত।
  • ৬ ও ৭ জানুয়ারি, ২০২৪ তারিখে ১৫৬১৫/১৫৬১৬নং. (গুয়াহাটি-শিলচর-গুয়াহাটি) এক্সপ্রেসে একটি করে অতিরিক্ত স্লিপার ক্লাসের কোচ সংযুক্ত।

 

যাত্রীদের অতিরিক্ত ভিড় হ্রাস করতে তথা ওয়েটিং লিস্টের যাত্রীদের সুবিধার্থেই রেলওয়ের দ্বারা ট্রেন কোচ বৃদ্ধির ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলে মুখ্য জনসংযোগ অফিসার সব্যসাচী দে জানিয়েছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker