Barak UpdatesHappeningsCultureBreaking News

বরাক ফোরামের আয়োজনে বিজিৎ ভট্টাচার্য স্মরণ

ওয়েটুবরাক, ১৩ অক্টোবর : বাংলা সাহিত্যের উজ্জ্বল ব্যক্তিত্ব ,”সাহিত্য” লিটল ম্যাগাজিনের প্রাণপুরুষ, কবি ও সাহিত্যিক বিজিৎকুমার ভট্টাচার্য স্মরণে শ্রদ্ধাঞ্জলি অর্পণ ও স্মরণসভার আয়োজন করে বরাক ফোরাম ।

গত ১২ অক্টোবর,  বুধবার শিলচর দাস কলোনি , আনন্দলোক কমপ্লেক্সে ভাবীকাল নাট্য সংস্থার কার্যালয়ে এই সভা অনুষ্ঠিত হয়। শুরুতে কবি বিজিৎকুমার ভট্টাচার্যের প্রতিকৃতিতে সবাই ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন । তারপর সঙ্গীত পরিবেশন করেন সুদীপ্ত দেবরায়৷ স্মৃতিচারণামূলক ও প্রাসঙ্গিক বক্তব্য রাখেন দীপক সেনগুপ্ত , রানা চক্রবর্তী , দেবরাজ দাশগুপ্ত ও রবিশংকর ভট্টাচার্য।
বিজিৎকুমার ভট্টাচার্যের লেখা কবিতা পাঠ করেন স্মৃতি দাস, শুক্লা ভট্টাচার্য , দোলনচাঁপা দাস পাল, শৈলেন দাস ও স্নিগ্ধা নাথ।
শোকপ্রস্তাব পাঠ করেন স্নিগ্ধা নাথ৷ তারপর
বিজিৎকুমার ভট্টাচার্যের পারিবারিক প্রতিনিধি সুদীপ্তা ভট্টাচার্যের কাছে শোকপ্রস্তাবটি দিয়ে তুলে দেওয়া হয় । সুদীপ্তা একটি সংগীতও
পরিবেশন করেন। বিজিৎকুমার ভট্টাচার্যকে নিয়ে লেখা দেবযানী ভট্টাচার্যের কবিতা পাঠ করেন দীপক সেনগুপ্ত ও স্বরচিত কবিতা পাঠ করেন শঙ্কর নাথ। অনুষ্ঠানের শেষে বিজিৎকুমার ভট্টাচার্যের প্রতি শ্রদ্ধা নিবেদন করে এক মিনিট নীরবতা পালন করা হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker