India & World UpdatesHappeningsBreaking News

বঙ্গে বিয়াল্লিশই লক্ষ্য বিজেপির, বললেন মোদি

ওয়েটুবরাক, ৩ মার্চ: এ বার পশ্চিমবঙ্গের ৪২ আসনের সবকটিতে জয়ের লক্ষ্য নিয়েই নির্বাচনী ময়দানে নেমেছেন বলে হুঁশিয়ারির সুরে শুনিয়ে দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। সরাসরি মমতা বন্দোপাধ্যায়ের সমালোচনা না করে তিনি বলেন, তৃণমূল কংগ্রেস মানে দুর্নীতি, বিশ্বাসঘাতকতা, ভ্রষ্টাচার, অত্যাচার ও পরিবারতন্ত্র। এই ভ্রষ্টাচারের হাত থেকে বাংলাকে রক্ষা করতে হবে।

মোদি দুই দিনের পশ্চিমবঙ্গ সফরের দ্বিতীয় দিনে শনিবার নদীয়ার কৃষ্ণনগরে জনসভায় বক্তব্য রাখেন। তিনি বলেন, এবার এই বাংলার ৪২টি আসনের সব কটিতেই পদ্ম ফোটাতে হবে। লোকসভার ৫৪৩টি আসনের মধ্যে বিজেপির নেতৃতাধীন এনডিএকে ৪০০ আসন পার করতে হবে।

কিন্তু মতুয়া অধ্যুষিত এলাকায় বক্তৃতায় মোদি সংশোধিত নাগরিকত্ব আইন (সিএএ) নিয়ে কোনও কথা বলেননি।  তাঁর ভাষণে গুরুত্ব পেয়েছে, মা-মাটি-মানুষের কথা বলে নারীদের ভোট নিয়েছে তৃণমূল, কিন্তু উন্নয়ন করেনি। সন্দেশখালীতে নারীদের ওপর অত্যাচার করেছে। নারীদের প্রতিবাদের কথা শোনেনি। রাজ্য সরকারও চায়নি তৃণমূলের নেতাদের গ্রেফতার করতে। মানুষের আন্দোলন ও দাবির মুখে রাজ্য পুলিশ সন্দেশখালীর ত্রাস তৃণমূলের নেতা শেখ শাহজাহানকে ৫৫ দিন পলাতক থাকার পর গ্রেফতার করেছে।

রেশন বণ্টনে দুর্নীতির কথা উল্লেখ করে মোদি আরও বলেন, টিএমসি সরকার এই বাংলার ১০০ দিনের কাজে ২৫ লাখ ভুয়া জব কার্ড তৈরি করে অর্থ লুটপাট করেছে।

২০১৯ সালে রাজ্যের ৪২টি লোকসভা আসনের মধ্যে বিজেপি জিতেছিল ১৮টিতে। রাজ্যের ক্ষমতাসীন মমতা বন্দোপাধ্যায়ের তৃণমূল কংগ্রেস জিতেছিল ২২টি আসনে। কংগ্রেস ২টি আসন পেলেও বাম দল কোন আসনে জয় পায়নি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker