NE UpdatesHappeningsBreaking News

প্রশাসনিক সংস্কার : ২১ সমজেলা কার্যালয়ের উদ্বোধন

ওয়েটুবরাক, ৫ অক্টোবর: রাজ্যের প্রশাসনিক ব্যবস্থায় বড়সড় সংস্কার। শুরু হল নতুন ভাবনায় সমজেলা বা কো-ডিস্ট্রিক্ট নামে নতুন কাঠামো৷ শুক্রবার ১৪টি জেলার ২১টি বিধানসভা কেন্দ্রে সমজেলার কার্যালয় উদ্বোধন করেন মন্ত্রীরা।

করিমগঞ্জ জেলায় পাথারকান্দি ও রামকৃষ্ণনগরে সমজেলা নামের প্রশাসনিক কাঠামো গড়ে তোলা হয়েছে৷ শুক্রবার পৃথক অনুষ্ঠানে দুই সমজেলা কার্যালয়ের উদ্বোধন করেন জনস্বাস্থ্য কারিগরি মন্ত্রী জয়ন্ত মল্ল বরুয়া। আজ শনিবার তিনি কাছাড়ের লক্ষীপুর সমজেলা কার্যালয়ের আনুষ্ঠানিক সূচনা করবেন৷

শুক্রবার বিলাসীপাড়া ও গোলকগঞ্জে মন্ত্রী রণজিৎ কুমার দাস, পশ্চিম গোয়ালপাড়ায় মন্ত্রী উর্খাও গৌরা ব্রহ্ম, রঙিয়ায় মন্ত্রী চন্দ্রমোহন পাটোয়ারি, কলিয়াবরে মন্ত্রী কেশব মহন্ত, সিপাঝাড় ও দলগাঁওয়ে মন্ত্রী অশোক সিংঘল, ন-দুয়ার ও বিহালিতে মন্ত্রী পীযূষ হাজরিকা, গহপুরে মন্ত্রী নন্দিতা গারলোসা, ঢকুয়াখানায় মন্ত্রী রণোজ পেণ্ড, খোয়াং ও জোনাইয়ে মন্ত্রী যোগেন মহন, মাঘেরিটা ও শদিয়ায় মন্ত্রী বিমল বরা, তিতাবরে মন্ত্রী অজন্তা নেওগ, দেড়গাঁও ও সরুপথারে মন্ত্রী সঞ্জয় কিষান, বোকাখাতে মন্ত্রী অতুল বরা সমজেলা কার্যালয় উদ্বোধন করেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker