Barak UpdatesHappeningsBreaking News

নিলামবাজারে ভয়াবহ দুর্ঘটনা, লরির নিচে চাপা পড়ে হত স্কুটিচালক

১৮ জুলাই : রবিবার বিকেলে এক ভয়াবহ সড়ক দুর্ঘটনার সাক্ষী থাকল নিলামবাজার। মদ বোঝাই একটি লরির ধাক্কায় দুমড়ে মুচড়ে গেল একটি স্কুটি। জলাশয়ে নিয়ন্ত্রণ হারিয়ে পড়ে যাওয়া লরির নিচে চাপা পড়ে প্রাণ হারালেন স্কুটির চালক জয়নুল হক। স্কুটির আরোহী আব্দুল ফাত্তাহ কোনওক্রমে প্রাণে বেঁচে গেলেও গুরুতর জখম অবস্থায় হাসপাতালে চিকিতসাধীন। পুলিশ দুটো গাড়িই উদ্ধার করেছে।

Rananuj

ভয়ানক এই দুর্ঘটনাটি এ দিন ঘটেছে নিলামবাজারের মুল্লাগঞ্জ এলাকায় আসাম আগরতলা জাতীয় সড়কের উপর। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, স্কুটি নিয়ে ওই দুই যুবক রাস্তার পাশেই দাড়িয়েছিলেন। তখনই আগরতলাগামী লরিটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়ক থেকে রাস্তার পাশে চলে আসে। শেষমেশ লরিটি জলাশয়ে গিয়ে পড়লে তার নিচেই চাপা পড়ে যান স্কুটিচালক। অন্যজন কোনওমতে রক্ষা পেলেও মারাত্মক জখম হন।

এ দিকে দুর্ঘটনার খবর পেয়ে দ্রুত ছুটে যায় নিলামবাজার পুলিশ। কিন্তু লরির নিচ থেকে স্কুটি ও চালককে উদ্ধার করতে না পারায় খবর দেওয়া হয় এসডিআরএফ বাহিনীকে। বেশ কয়েক ঘণ্টা চেষ্টার পর ক্রেন দিয়ে লরিটি সরিয়ে মৃতদেহ উদ্ধার করা হয়। দুর্ঘটনার জেরে এলাকায় প্রচণ্ড উত্তেজনাকর পরিস্থিতির সৃষ্টি হয়। স্থানীয় জনগণ প্রতিবাদ জানাতে থাকেন। পরে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ঘটনাস্থলে সিআরপিএফ নামানো হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker