Barak UpdatesHappeningsBreaking News

দূরদর্শনের প্রোগ্রাম এক্সিকিউটিভ পীযুষ বর্মণ প্রয়াত

ওয়ে টু বরাক, ২৬ ফেব্রুয়ারি : ইটানগর দূরদর্শন কেন্দ্রের প্রোগ্রাম এক্সিকিউটিভ পীযুষ বর্মণ প্রয়াত হয়েছেন। রবিবার সকালে তিনি গুয়াহাটিতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। বয়স হয়েছিল ৫৭ বছর। রেখে গেছেন স্ত্রী, এক ছেলে ও এক মেয়েকে। গত মাসখানেক ধরে অসুস্থ ছিলেন পীযুষ বর্মণ।

তাঁর অন্যতম সহকর্মী গুয়াহাটি দূরদর্শন কেন্দ্রের প্রোগ্রাম এক্সিকিউটিভ সাহাব ঊদ্দিন লস্কর জানিয়েছেন, ইটানগরে থাকাকালীন গত ৮ জানুয়ারি তাঁর মস্তিষ্কে রক্তক্ষরণ হওয়ার পর সেখানকার একটি হাসপাতালে তাঁকে ভর্তি করা হয়েছিল। এরপর গুয়াহাটি নিয়ে এসে জিএনআরসি-তে চিকিৎসা চলছিল। প্রথমদিকে শারীরিক অবস্থা গুরুতর থাকলেও ধীরে ধীরে তিনি চিকিৎসায় সাড়া দেন। ক্রমান্বয়ে অনেকটা সুস্থও হয়ে উঠেন। গুয়াহাটির পালন রি-ওয়াক সেন্টারে রেখে তাঁর চিকিৎসা করা হয়। কিন্তু এ বার সব চেষ্টা ব্যর্থ করে দিয়ে তিনি চলে যান ওপারে।

এ দিকে প্রয়াতের ঘনিষ্ঠ সূত্রে জানা গেছে, গুয়াহাটি থেকে মরদেহ শিলচর নিয়ে আসা হচ্ছে। তাঁর ছেলে দিল্লিতে আইএএসের কোচিংয়ে রয়েছেন। সোমবার সকালে ছেলে আসার পরই শেষকৃত্য সম্পন্ন হবে। তিনি মূলত কাছাড় জেলার জয়পুরের বাসিন্দা হলেও শিলচর চেংকুড়ি রোডে বাড়ি তৈরি করে বসবাস শুরু করেন।

প্রয়াত পীযুষ বর্মণ দীর্ঘদিন শিলচর দূরদর্শন কেন্দ্রে কাজ করেছেন। শিলচর দূরদর্শন কেন্দ্রের প্রোগ্রাম এক্সিকিউটিভ জীমুতলাল বর্মণ জানান, তিনি ১৯৯৪ সালে শিলচর কেন্দ্রেই পেশাগত জীবন শুরু করেন। এরপর থেকে এখানেই ছিলেন। সবার সঙ্গে মিলেমিশে থাকতেই বেশি পছন্দ করতেন। শিলচর দূরদর্শনের হয়ে বিভিন্ন সময়ে বহু অনুষ্ঠান কভারেজ করেছেন। সবার সঙ্গেই তাঁর সখ্য ছিল বেশি। তাঁর মৃত্যুতে পরিচিত মহলে শোকের ছায়া নেমে এসেছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker