NE UpdatesHappeningsBreaking News

তৃণমূল ক্ষমতায় এলেই সুশাসন মিলবে, মেঘালয়ে অভিষেক

ওয়েটুবরাক, ১৮ নভেম্বর : মেঘালয়ের প্রগতি ও বিকাশই এখন তৃণমূল কংগ্রেসের মূল লক্ষ্য, এই দাবি করলেন তৃণমূলের সাধারণ সম্পাদক, সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। তিনি দুদিনের মেঘালয় সফর এসে  বৃহস্পতিবার দলীয় কর্মীদের উদ্দেশে আহ্বান জানান, “তবে সে জন্য তৃণমূলের সরকার গঠন করতে হবে। তাই লক্ষ্যে না পৌঁছনো পর্যন্ত আমাদের কঠোর ভাবে লড়াই চালিয়ে যেতে হবে৷”

বৃহস্পতিবার গুয়াহাটি বিমানবন্দর হয়ে তুরায় পৌঁছান তৃণমূল কংগ্রেসের সেকেন্ড-ইন-কমান্ড অভিষেক। প্রথমেই গারো পার্বত্য জেলার সদরশহরে দলীয় কার্যালয়ের উদ্বোধন করেন। শিলঙের পর তুরাতেই তৃণমূলের সুদৃশ্য অফিসঘর নির্মিত হলো। সেখানে আয়োজিত দলীয় কর্মীসভায় অভিষেক বলেন, মেঘালয়ের মানুষের সুশাসন ভোগের অধিকার রয়েছে।তৃণমূলের সরকার গঠিত হলেই তা মিলতে পারে৷ দল ক্ষমতায় এলে পুরো রাজ্যটাই বদলে যাবে বলে দাবি করেন তিনি। বলেন, তখন প্রগতি ও উন্নয়নের সঠিক দিশা দেখতে পাবেন এখানকার মানুষ।

অফিস উদ্বোধনে অভিষেকের সঙ্গে ছিলেন তৃণমূল কংগ্রেসের রাজ্য পর্যবেক্ষক মানস রঞ্জন ভুইয়া, প্রদেশ সভাপতি চার্লস পিংরোপ, বিধানসভার বিরোধী দলনেতা মুকুল সাংমা, বিধায়ক জর্জ বি লিংডো প্রমুখ। একে তিনি মেঘালয়ে তৃণমূলের আর একটা মাইলফলক  হল বলেই মন্তব্য করেন। অভিষেক বলেন, পরিবর্তনের পথে আরও অনেকটা এগিয়ে গেলেন এখানকার দলীয় কর্মীরা। তবে লক্ষ্যে পৌঁছনোর আগে যে আত্মসন্তুষ্টির অবকাশ নেই, সে কথা বারবার স্মরণ করিয়ে দেন।

শুক্রবার সকাল এগারোটায় তিনি গির্জার বরিষ্ঠ কর্মর্তাদের সঙ্গে বৈঠক করবেন। সাড়ে বারোটায় তুরা আইন মহাবিদ্যালয়ের মাঠে জনসভায় বক্তৃতা করবেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker