India & World UpdatesHappeningsBreaking News

ছটপূজা উপলক্ষে দুই জোড়া বিশেষ ট্রেন

ওয়েটুবরাক, ৫ নভেম্বর : ছটপূজা উপলক্ষে যাত্রীদের সুবিধার্থে, আনন্দ বিহার টার্মিনাল – যোগবানী এবং আনন্দ বিহার টার্মিনাল – পূর্ণিয়া জংশনের মধ্যে উভয় দিকে চারটি ট্রিপের জন্য দুই জোড়া স্পেশাল ট্রেন চালানো হবে।
সেই অনুযায়ী, ট্রেন নং. ০৪০১০ (আনন্দ বিহার টার্মিনাল – যোগবানী) স্পেশাল ৭ থেকে ২৮ নভেম্বর পর্যন্ত প্রতি মঙ্গলবার পৌনে বারোটায় আনন্দ বিহার টার্মিনাল থেকে রওনা দিয়ে বৃহস্পতিবার  ভোর ৫টা ২০ মিনিটে যোগবানী পৌঁছবে। ফেরত যাত্রার সময় ট্রেন নং. ০৪০০৯ (যোগবানী – আনন্দ বিহার টার্মিনাল) স্পেশাল ০৯ থেকে ৩০ নভেম্বর পর্যন্ত প্রত্যেক বৃহস্পতিবার সকাল ৯টায় যোগবানী থেকে রওনা দিয়ে পরের দিন বিকাল ৪টা ৫ মিনিটে আানন্দ বিহার টার্মিনাল পৌঁছবে। ২০ কামরার এই ট্রেনটিতে যাত্রীদের জন্য এসি ৩-টিয়ার, স্লিপার ক্লাস ও সেকেন্ড সিটিং কোচ থাকবে।
আরেকটি ট্রেন নং. ০৪০৪৮ (আনন্দ বিহার টার্মিনাল – পূর্ণিয়া) স্পেশাল ০৮, ১১, ১৪ ও ১৭ নভেম্বর তারিখে বিকাল সাড়ে ৩টায় আনন্দ বিহার টার্মিনাল থেকে রওনা দিয়ে পরের দিন বিকাল ৪টা ৫ মিনিটে পূর্ণিয়া পৌঁছবে। ফেরত যাত্রার সময় ট্রেন নং. ০৪০৪৭ (পূর্ণিয়া – আনন্দ বিহার টার্মিনাল) স্পেশাল ০৯, ১২, ১৫, ও ১৮ নভেম্বর তারিখে বিকাল ৪টা ৫৫ মিনিটে পূর্ণিয়া থেকে রওনা দিয়ে পরের দিন সন্ধ্যা ৫টা ৫০ মিনিটে আানন্দ বিহার টার্মিনাল পৌঁছবে। ট্রেনটি যাত্রীদের জন্য সাধারণ সিটিং কোচ সহ অ-সংরক্ষিত হিসাবে চলবে।
এই ট্রেনগুলির স্টপেজ ও সময়সূচির বিশদ বিবরণ আইআরসিটিসি ওয়েবসাইটে পাওয়া যাবে এবং বিভিন্ন খবরের কাগজ ও উত্তর পূর্ব সীমান্ত রেলওয়ের সোসিয়াল মিডিয়া প্ল্যাটফর্মেও জানানো হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker