NE UpdatesHappeningsBreaking News

চার বছর আগেও কামাখ্যা পাহাড়ে তান্ত্রিকদের নরবলি! গ্রেফতার ৫

ওয়েটুবরাক, ৫ এপ্রিল : চার বছর আগে পশ্চিমবঙ্গের এক মহিলাকে কামাখ্যা মন্দিরে বলি দেওয়ার ঘটনার তদন্তে নেমে পুলিশ এ পর্যন্ত ৫জনকে গ্রেফতার করেছে। গুয়াহাটির পুলিশ কমিশনার দিগন্ত বরা জানান, ধড় থেকে মাথা আলাদা করে দেওয়া হয়েছিল ওই মহিলার।  হুগলির তাঁতিপাড়া নিবাসী শান্তি শ-কে বলি দেওয়ার এই ঘটনা ঘটেছিল ২০১৯ সালে।

অম্বুবাচী মেলা উপলক্ষে সে বার কামাখ্যায় এসে শান্তি শ ছিলেন নিখোঁজ হয়ে যান। মায়ের খো়ঁজে সুরেশ শ গুয়াহাটির জালুকবাড়ি থানায় অভিযোগ দায়ের করেছিলেন। তখনই কামাখ্যা পাহাড়ে উদ্ধার হওয়া এক মহিলার মুণ্ডহীন দেহ মিলেছিল৷ সুরেশ মর্গে গিয়ে তাঁকে নিজের মা বলে শনাক্ত করেন।

মঙ্গলবার গুয়াহাটির পুলিশ কমিশনার জানান, ২০১৯ সালের নরবলির তদন্তের জন্য নতুন করে ঝাঁপিয়েছেন তাঁরা৷ বিশেষ তদন্তকারী দল গঠন করা হয়েছে। ওই দল তদন্তে নেমেই প্রদীপ পাঠক নামে উত্তরপ্রদেশ সমবায় দফতরের এক অফিসারের হদিশ পায়৷ তিনিই তাঁর ভাইয়ের স্মরণে নরবলির উদ্যোগ নিয়েছিলেন। এই কাজের জন্য জড়িত সকল ব্যক্তিকে ১০ হাজার টাকা দিয়েছিলেন। তদন্তে নেমে পুলিশ প্রদীপ পাঠককে উত্তরপ্রদেশের মথুরা থেকে গ্রেফতার করে। তাকে জেরা করে মাতাপ্রসাদ পান্ডে নামে আরেকজনকে মধ্যপ্রদেশের জবলপুর থেকে গ্রেফতার করা হয়েছে। নরবলিতে জড়িত থাকার অভিযোগে সুরেশ পাসোয়ান, কানু আচার্য এবং ভাইয়ারাম মাওরিয়াকে গুয়াহাটি থেকে গ্রেফতার করা হয়।

দিগন্ত জানান, সঙ্গে থেকেও এমন ভয়াবহ পরিকল্পনা সম্পর্কে অবগত ছিলেন না শান্তিদেবী। তাকে দফায় দফায় প্রসাদের নামে প্রচুর মদ্যপান করানো হয়েছিল।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker