NE UpdatesHappeningsBreaking News

সৎকার করে ফেরার পথে নৌকাডুবিতে মৃত ৩, নিখোঁজ ২

গুয়াহাটি, ১১ জুলাই : গোয়ালপাড়ার নয়াপাড়ার শিমলিতোলায় নৌকা দুর্ঘটনায় তিন ব্যক্তির মৃত্যু হয়েছে। তিনজনের মৃতদেহ উদ্ধার হলেও আরও দুজন সন্ধানহীন। ঘটনাস্থলে এসডিআরএফ পৌঁছে উদ্ধারকাজ চালিয়ে যাচ্ছে। শ্মশানঘাটে মৃতদেহ সৎকার করে ফিরে আসার সময় এই দুর্ঘটনাটি ঘটে।

প্রত্যক্ষদর্শী তথা দুর্ঘটনা থেকে কোনওমতে প্রাণে রক্ষা পাওয়া এক ব্যক্তি জানিয়েছেন, একটি মৃতদেহ সৎকার করে আসার সময় নৌকাটি হঠাৎ মাঝ নদীতে ডুবে যায়। এই ঘটনায় সন্ধানহীন হন পাঁচজন। এ দিন সন্ধ্যায় রংজুলি থানার অন্তর্গত শিমলিতোলায় মৃতদেহ সৎকার করতে একটি ডিঙ্গি নৌকা নিয়ে ২৬ জন লোক গিয়েছিলেন। পাঁচজন ছাড়া বাকিরা কোনওমতে সাঁতরে নদী পার হন।

সঙ্গে সঙ্গে স্থানীয় রংজুলি থানা ও এসডিআরএফ বাহিনীকে খবর দেওয়া হয়। তবে স্থানীয় জনগণ এফডিআরএফ এর অপেক্ষা না করেই একটি নৌকা নিয়ে উদ্ধার অভিযানে নামেন। স্থানীয় জনগণই তিনজনের মৃতদেহ উদ্ধার করেছেন।

উদ্ধার হওয়া মৃতদেহ যথাক্রমে মনোজিৎ সাহা, জগৎ কর্মকার ও সুজন মালাকারের বলে শনাক্ত করা হয়েছে। অন্যদিকে ব্রহ্মপুত্রে নিরুদ্দেশ হওয়া দুজন গৌরাঙ্গ মালাকার ও উদয় সরকার বলে জানা গেছে। পরে অবশ্য এফডিআরএফ বাহিনী নদীতে নেমে উদ্ধার কাজ শুরু করে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker