Barak UpdatesHappeningsBreaking News

সিভিল হাসপাতালকে তিন’শ শয্যার হাসপাতালে উন্নীত করার দাবিতে চলছে গণস্বাক্ষর অভিযান

ওয়েটুবরাক, ৪ মার্চ : শিলচর সিভিল হাসপাতালকে তিন’শ শয্যার হাসপাতালে উন্নীত করা সহ আধুনিকীকরণের দাবিতে মুখ্যমন্ত্রীর নিকট স্মারকপত্র প্রদানে গণস্বাক্ষর অভিযান চলছে। বৃহস্পতিবার শহরের নাজিরপট্টি এলাকার ব্যবসায়ীদের পক্ষ থেকে নন্দদুলাল সাহার নেতৃত্বে বিভিন্ন ব্যবসায়ী প্রতিষ্ঠান থেকে স্বাক্ষর সংগ্রহ করা হয়।

এছাড়াও গত বুধবার দেওয়ানজি বাজার, গোপালগঞ্জ এলাকায় ইউনাইটেড ক্লাবের উদ্যোগে গণস্বাক্ষর অভিযান চালানো হয়। গত ২৮ ফেব্রুয়ারি কলেজ রোডে গণস্বাক্ষর অভিযান সংগ্রহের সময় জিসি কলেজের ছাত্র-ছাত্রীরা ব্যাপক হারে যোগদান করে। গণস্বাক্ষর সংগ্রহ অভিযানে দাবি কমিটির পক্ষ থেকে হরিদাস দত্ত, মলয় ভট্টাচার্য, মুখ্য আহবায়ক কমল চক্রবর্তী, যুগ্ম আহ্বায়ক হানিফ আহমেদ বড়ভূঁইয়া, বিবেক আচার্য, ইন্দ্রাণী ভট্টাচার্য, সুকল্পা দত্ত, ভোলা চক্রবর্তী প্রমুখ উপস্থিত ছিলেন। এছাড়াও কলেজ রোডের ব্যবসায়ী বিশ্বরূপ গোস্বামী স্বাক্ষর সংগ্রহে বিশেষ ভাবে সাহায্য করেন।

দাবি কমিটির পক্ষ থেকে প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী কবীন্দ্ৰ পুরকায়স্থের সঙ্গে সাক্ষাৎ করে সিভিল হাসপাতালকে তিন’শ শয্যার হাসপাতালে উন্নীত করা সহ আধুনিকীকরণের দাবিতে যথার্থ ভূমিকা পালন করতে আবেদন জানানো হয়। কমিটির মুখ্য আহ্বায়ক কমল চক্রবর্তী ও ইন্দ্রাণী ভট্টাচার্য কবীন্দ্ৰ পুরকায়স্থের বাসস্থানে গিয়ে মুখ্যমন্ত্রীকে পাঠানো স্মারকপত্রের প্রতিলিপিও তুলে দেন। তাঁরা বিজেপি জেলা সভাপতি বিমলেন্দু রায়ের কাছেও এ ব্যাপারে তাদের ভূমিকা পালনের জন্য আবেদন জানান।

দাবি কমিটির পক্ষ থেকে শিলচরের সিভিল হাসপাতালকে তিন’শ শয্যার হাসপাতালে উন্নীত করা সহ আধুনিকীকরণের দাবিতে আন্দোলন সংগঠিত করার জন্য এসইউসিআই-কে এবং একই দাবিতে স্মারকলিপি প্রদান করার জন্য সিপিআই দলকে ধন্যবাদ জানানো হয়। পাশাপাশি শাসক ও বিরোধী দলগুলিকে এই দাবিতে সরব হতে আহ্বান জানানো হয়।

 

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker