Barak UpdatesHappeningsBreaking News

সামাজিক কর্মসূচির মাধ্যমে জন্মদিবস পালন লিও ক্লাবের

ওয়েটুবরাক, ২০ জুলাই : সামাজিক কার্যসূচির মাধ্যমে নিজের ও পরিবারের  সদস্যদের  জন্মদিবস পালনে উদ্যোগী হয়েছে লিও ক্লাব অব শিলচর গ্রেটার। গত ১৮ জুলাই রবিবার ক্লাবের মেম্বারশিপ ডিরেক্টর মধুমিতা নাথ তার জন্মদিন এবং পাশাপাশি তার মায়ের জন্মদিন উদযাপন করলেন সমাজসেবামূলক কাজের মাধ্যমে। সেদিন তারা রামকৃষ্ণনগরের কলেজ রোড, কমলাটিলা এবং কদমতলা নামক তিনটি অঞ্চলে বেশ কয়টি পরিবারকে চালডাল এবং নানান প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করেন এবং দশটি শিশুকে ফলমূল বিতরণ করেন।

অপরদিকে ক্লাবের প্রাক্তন সভানেত্রী তথা লিও ডিস্ট্রিক্ট ৩২২-জি এর জোন চেয়ারপার্সন দেবস্মিতা বিশ্বাস তার মা শুভনা বিশ্বাস এর জন্মদিন পালন করেন শিলচরের “এরা আমাদের” সংস্থায় । সেদিন তারা প্রয়োজন সাপেক্ষে ফল-মূল, ওটস্, ডিম, ম্যাগি ও বিস্কুট  বিশেষভাবে সক্ষম বাচ্চাদের মধ্যে বিতরণ করেন।

২০ জুলাই, মঙ্গলবার ক্লাব ডিরেক্টর ঋতুরাজ ভট্টাচার্যও তার জন্মদিন উদযাপন করেন শিলচরের “এরা আমাদের” সংস্থার সঙ্গে। এদিন  সংস্থার সকল দিব্যাঙ্গ সদস্য-সদস্যাদের হাতে নতুন কাপড় তুলে দেন ঋতুরাজ ‌। এই প্রজেক্ট গুলোকে সার্থক করতে লিও ক্লাব অব শিলচর গ্রেটারের পক্ষ থেকে উপস্থিত ছিলেন ক্লাবের সহ-সভাপতি শুভজিৎ দাস, স্বরূপ জ্যোতি পাল, সম্পাদিকা পর্ণশ্রী দাস, সহ-সম্পাদিকা স্মিতা দে, কোষাধ্যক্ষ শুভ চক্রবর্তী, সহকারি কোষাধ্যক্ষ সূর্যাংশু নাথ, ক্লাব ডিরেক্টর ঋতুরাজ ভট্টাচার্য, ক্লাব পিআরও  দেবযানি দাস, সহ তাহমিনা আক্তার,  সৌম্যজ্যোতি ভট্টাচার্য, ত্রিপর্ণা দে, পূরবী দাস, এবং রোওসন কুমার সিং। এছাড়াও উপস্থিত ছিলেন লায়ন্স ক্লাব অব শিলচর গ্রেটারের সম্পাদিকা লাকি দাস এবং কমিউনিকেশন অ্যান্ড মার্কেটিং চেয়ারপারসন শিবম দাস।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker