Barak UpdatesHappeningsBreaking News

সাংবাদিক রুহুল আমিন লস্কর প্রয়াত

ওয়ে টু বরাক, ১৮ ডিসেম্বর : ডিডি নিউজের শিলচর প্রতিনিধি রুহুল আমিন লস্কর প্রয়াত হয়েছেন। রবিবার সকাল সাড়ে ৬টা নাগাদ তিনি শিলচর মেডিক্যাল কলেজে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। গত কিছুদিন থেকেই তিনি লিভারজনিত সমস্যায় ভুগছিলেন। এ নিয়ে সম্প্রতি হায়দরাবাদ থেকে চিকিতসা করিয়েও আসেন। এরপর থেকে কচুদরমে নিজের বাড়িতেই থাকতেন।

তবে কিছুদিন ভাল থাকার পর দু’দিন আগে হঠাত অসুস্থ হয়ে পড়লে তাঁকে শিলচরের মেডিল্যান্ড নার্সিংহোমে ভর্তি করা হয়। কিন্তু তাঁর অবস্থার কোনও উন্নতি না হওয়ায় শনিবার বিকেলে তাঁকে মেডিক্যাল কলেজে স্থানান্তর করা হয় বলে তাঁর ঘনিষ্ঠ মহল সূত্রে বলা হয়েছে। সেখানে তিনি আইসিইউতে ছিলেন। অবশেষে রবিবার সকালে তিনি মারা যান।

রুহুল আমিন লস্কর ডিডি নিউজের শিলচরের করেসপন্ডেন্ট থাকার সময় বহু গুরুত্বপূর্ণ খবর সংগ্রহ করেছেন। এর মধ্যে তখনকার রাষ্টপতি প্রয়াত এপিজে আব্দুল কালামের আসাম বিশ্ববিদ্যালয় সফরের খবরও ছিল। শিলচর দূরদর্শনে স্ক্রিপ্ট রাইটার, রিসোর্স পার্সন ও সংবাদের সঙ্গেও তিনি যুক্ত ছিলেন। কিছুদিন এখানে ক্যামেরাম্যানের দায়িত্বেও ছিলেন।

পরে তিনি টেট শিক্ষকের চাকরি পেয়ে কিছুদিন উধারবন্দ ও এরপর আমজুরঘাটের একটি স্কুলে শিক্ষকতা করছিলেন। অমায়িক ও ভদ্র স্বভাবের রুহুল ক্রিকেটের মাঠেও একজন দক্ষ খেলোয়াড় ছিলেন। অকৃতদার রুহুল মৃত্যু সময় দুই ভাই রেখে গেছেন। তাঁর মৃত্যুতে সংবাদ জগত তথা পরিচিত মহলে শোকের ছায়া নেমে এসেছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker