Barak UpdatesCultureBreaking News

সম্মিলিত লোকমঞ্চের আগমনী অনুষ্ঠান শিলচরে

ওয়েটুবরাক প্রতিবেদন, ২৮ সেপ্টেম্বর : পুজোর কয়েকদিন বাকি থাকতে এক মনোমুগ্ধকর আগমনী অনুষ্ঠান উপহার দিল শিলচরের সম্মিলিত লোকমঞ্চ। মঙ্গলবার এই আসর বসেছিল শিলচর সঙ্গীত বিদ্যালয়ে। এ দিন মুকুন্দদাস কালিকা স্মৃতিমঞ্চে এই অনুষ্ঠানের উদ্বোধন করেন লোকমঞ্চের সভাপতি ড. অনুপ রায়। মঞ্চে ছিলেন শ্যামলী কর ভাওয়াল, সমরবিজয় চক্রবর্তী প্রমুখ। প্রত্যেকেই লোকমঞ্চের কর্মকাণ্ড নিয়ে বক্তব্য পেশ করেন।

শুরুতে লোকমঞ্চের সদস্যরা একটি লোকগান ও একটি আগমনী উপহার দেন। একক সঙ্গীত উপহার দিয়েছেন মনিমিতা গোস্বামী, শর্মিষ্ঠা দাস চাকী, রূপা ভৌমিক, ঝিমলি নাথ, রাজমোহন দাম, জুয়েল নাথ, রাজশ্রী নাথ, ঝর্না দে, জলি শুক্লবৈদ্য প্রমুখ। লোকমঞ্চের শিল্পীরা নৃত্যের ছন্দে মহিসাসুরমর্দিনী পরিবেশন করেন। আবৃত্তি পরিবেশন করেন সপ্তমিতা নাথ। এছাড়া পাঞ্চজন্য সঙ্গীত বিদ্যালয় ও ছন্দে ছন্দে মিউজিক অ্যাকাডেমির শিল্পীরা সমবেত সঙ্গীত উপহার দিয়েছেন।

আসরে এ দিন শিলচরের বিশিষ্ট গিটার বাদক সুদর্শন ধরকে সম্মান জানানো হয়। এ দিনের অনুষ্ঠান পরিচালনা ও সঞ্চালনা সুন্দরভাবে করেছেন লোকমঞ্চের সম্পাদক ভাস্কর দাস। মঞ্চের অন্যান্য সদস্যরাও সক্রিয়ভাবে অনুষ্ঠানে অংশগ্রহণ করেছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker