Barak UpdatesHappeningsBreaking News

Padma Shri Dr. Kannan felicitated in a school at Bhanga
ভাঙ্গার স্কুলে সংবর্ধিত পদ্মশ্রী কান্নান

৩০ জানুয়ারি: পদ্মশ্রী-র জন্য মনোনীত হওয়ায় কাছাড় ক্যানসার হাসপাতালের ডাঃ রবি কান্নানকে সংবর্ধনা জানাল ভাঙ্গার এডিফাই স্কুল অব স্টাডিস। এ উপলক্ষে গত বুধবার স্কুল ক্যাম্পাসে এক জমকালো অনুষ্ঠান হয়। কিন্তু অনুষ্ঠান শুরু হওয়ার আগেই ডা. কান্নান বুঝিয়ে দিলেন, কেন তাকে এমন মর্যাদার জন্য বেছে নেওয়া হয়েছে৷

সবাই অপেক্ষা করছিলেন মুখ্য আকর্ষণ ডা. কান্নান কখন আসেন৷ দামী গাড়ি কাছাকাছি দেখলেই উঁকিঝুকি করছিলেন৷ কিন্তু ডা. কান্নান স্কুলে গিয়ে পৌঁছান হাসপাতালের এক সাধারণ অ্যাম্বুলেন্সে চড়ে৷ তাঁকে গার্ড অব অনার এবং মধুর সুরী স্বাগতমী স্লোগানের মধ্য দিয়ে আপ্যায়ন করেন এডিফাই স্কুলের ছাত্র-ছাত্রীরা। পরে উত্তরীয় ও মানপত্র দিয়ে এই পদ্মশ্রী ব্যক্তিত্বকে সংবর্ধিত করেন স্কুলের অধ্যক্ষ আজমল হোসেন, প্রতিষ্ঠাতা সদস্য জয়নাল আহমদ সহ শিক্ষক-শিক্ষয়িত্রীরা।

সঙ্গে পাথারকান্দি বিএড কলেজের স্বর্ণপদক প্রাপ্ত অধ্যক্ষ ড.মানিক হোসেন তালুকদার, বরাক উপত্যকা সর্বধর্ম সমন্বয় সভা’র কেন্দ্রীয় সাধারণ সম্পাদক এইচ এম আমির হুসেন, বদরপুর সেন্ট্রেল পাবলিক স্কুলের অধ্যক্ষা ইয়াছমিন চৌধুরী, খায়রুননেছা বেগম উইম্যানস কলেজের অধ্যক্ষা ড.নাজিয়া পারভিন, করিমগঞ্জ ইস্টার্ণ কলেজের অধ্যাপক জয়ানন ভট্টাচার্য, কেফায়াতুল্লাহ, আব্দুল কালাম তাপাদার, আহাদ তালুকদার, আছহাব উদ্দিন তালুকদার, মাহতাবুর রহমান, কৃতী ছাত্রী সামিমা চৌধুরী, আসাম বিশ্ববিদ্যালয় থেকে সুনাম অর্জনকারী এখলাছুর রহমান, কবি সুমন রঞ্জন সেনকেও উত্তরীয় ও সম্মানপত্র প্রদান করা হয়। ডাঃ রবি কান্নান তার বক্তব্যে বলেন, এই সম্মান শুধু আমার নয়, এ সম্মান গোটা বরাকবাসী জনসাধারণের। ড.মানিক হোসেন তালুকদার, এইচ এম আমির হুসেন, আছহাব উদ্দিন তালুকদার সহ অন্যান্য বিশিষ্ট অতিথিরা স্কুলের বার্ষিক অনুষ্ঠানে ছাত্র-ছাত্রীদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন। শেষে ধূমপান, মাদকদ্রব্য ও নেশা জাতীয় বস্তু সেবন না করার জন্য উপস্থিত সবাইকে শপথবাক্য পাঠ করান পদ্মশ্রী ডাঃ রবি কান্নান। অনুষ্ঠানে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন বিশিষ্ট লেখক কামাল উদ্দিন খাঁন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker