Barak UpdatesAnalyticsBreaking News

রবীন্দ্র সঙ্গীত-নৃত্য প্রতিযোগিতার অডিশন পর্বের জন্য জোর প্রস্তুতি শিলচরে

ওয়ে টু বরাক, ৬ জুন : বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুরের ১৬৩ তম জন্মজয়ন্তী উৎসবকে কেন্দ্র করে অসম সরকারের ভাষিক সংখ্যালঘু বোর্ড কর্তৃক আয়োজিত রাজ্যভিত্তিক রবীন্দ্র সঙ্গীত ও রবীন্দ্র নৃত্য প্রতিযোগিতার অডিশন পর্ব ইতিমধ্যেই  রাজ্যের বিভিন্ন জেলায় শুরু হয়েছে। কাছাড় জেলার অডিশন পর্ব আগামী ৮ ও ৯ জুন শিলচর ক্লাব রোডের হোটেল ইলোরা হেরিটেজে অনুষ্ঠিত হবে।

এই অডিশনের জন্য ‘ক’, ‘খ’, ‘গ’ তিনটি গ্রুপ করা হয়েছে। ‘ক’ গ্রুপের জন্য প্রতিযোগীর বয়স ৮ থেকে ১২ বছর, ‘খ’ গ্রুপের ক্ষেত্রে প্রতিযোগীর বয়স ১৩ থেকে ১৭ বছর এবং ‘গ’ গ্রুপের ক্ষেত্রে প্রতিযোগীর বয়স হতে হবে ১৮ থেকে ৩৫ বছর। প্রথম দিন অর্থাৎ ৮ জুন সকাল ১০টা থেকে রবীন্দ্র সঙ্গীত এবং দ্বিতীয় দিন অর্থাৎ ৯ জুন সকাল ১০টা থেকে রবীন্দ্র নৃত্য প্রতিযোগিতার অডিশন পর্ব চলবে।

অসম সরকারের ভাষিক সংখ্যালঘু বোর্ড কর্তৃক নিযুক্তিপ্রাপ্ত কাছাড় জেলার অডিশন পর্বের সেন্টার কো-অর্ডিনেটর ভাস্কর দাস, সদস্য বাসুদেব ভট্টাচার্য, নন্দিনী চক্রবর্তী, স্বর্ণালী চৌধুরী ও জয়দীপ চক্রবর্তীরা অনুষ্ঠানকে সফল রূপ দিতে ময়দানে ঝাঁপিয়ে পড়েছেন। ইচ্ছুক প্রতিযোগীদের এই অডিশন পর্বের জন্য নাম নথিভূক্ত করতে মোবাইল নম্বর ৭০০২৫৮৪২৭৩, ৯৪৩৫১৪৭৬৫৮, ৯৯৫৪১৬০৪২৪, ৮৪৭৩৯৫০৮৬১, ৮৬৩৮৫৫১৮৭১, ৯৭০৬১৩৮৩৩৮ এ ফোন করে যোগাযোগ করতে বলা হয়েছে।

এ দিকে গোটা রাজ্যে এই অনুষ্ঠানকে সফল ও সার্থক রূপ প্রদান করতে জোরদার প্রস্তুতি চালিয়ে যাচ্ছেন অসম সরকারের ভাষিক সংখ্যালঘু বোর্ডের চেয়ারম্যান শিলাদিত্য দেব ও কো-অর্ডিনেটর সৌমেন ভারতীয়া। বৃহস্পতিবার শিলচরে এক প্রেস বিবৃতিতে এ কথা জানান রবীন্দ্র সঙ্গীত ও রবীন্দ্র নৃত্য প্রতিযোগিতার কাছাড় জেলার অডিশন পর্বের সেন্টার কো-অর্ডিনেটর ভাস্কর দাস।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker