Barak UpdatesAnalyticsBreaking News

শনি ও রবিবার শিলচরে ফিল্ম ফেস্টিভ্যাল, আসছেন আবির-শ্রীলেখা সহ টলিউডের তারকারা

ওয়ে টু বরাক, ২৩ মার্চ : আগামী ২৫ ও ২৬ মার্চ, শনি এবং রবিবার ক্লাব ইচ্ছেডানা এবং আদ্যা মা প্রোডাকশনের যৌথ উদ্যোগে শিলচরে প্রথমবারের মতো আয়োজন হতে চলেছে সাউথ আসাম ফিল্ম ফেস্টিভ্যাল। এই ফিল্ম ফেস্টিভ্যালে মোট আটটি ফিচার ফিল্ম সহ আরও কয়েকটি শর্টফিল্ম প্রদর্শিত হবে। দেশের বিভিন্ন জায়গার ছবি সহ বরাক উপত্যকায় তৈরি হওয়া ছবিগুলোও প্রাধান্য পাচ্ছে এই ফিল্ম ফেস্টিভ্যালে।

দুদিনের এই চলচ্চিত্র উৎসবে যোগ দিতে আসছেন কলকাতার বাংলা ছবির জগতের খ্যাতনামা আবির চট্টোপাধ্যায়, ইশা সাহা, রুদ্রনীল ঘোষ, শ্রীলেখা মিত্র, অরিন্দম শীল, অঙ্কিতা চক্রবর্তী, ইন্দ্রজিৎ মজুমদার, পারমিতা মুন্সি, দর্শনা বণিক প্রমুখ অভিনেতা-অভিনেত্রী এবং নির্দেশকেরা।

প্রথম দিন অর্থাৎ ২৫ মার্চ দুপুর ১টায় শিলচর বঙ্গভবনে অনুষ্ঠিত হবে চলচ্চিত্র উৎসবের শুভারম্ভ অনুষ্ঠান। নানা রঙের সাংস্কৃতিক অনুষ্ঠান দিয়ে সাজানো হয়েছে এই অনুষ্ঠানটি। আবির চট্টোপাধ্যায়, রুদ্রনীল ঘোষ, অঙ্কিতা চক্রবর্তী, ইশা সাহা, ইন্দ্রজিৎ মজুমদার, পারমিতা মুন্সি সহ শিলচরের গণ্যমান্য ব্যক্তিত্বদের উপস্থিতিতে শুভারম্ভ হবে এই দক্ষিণ আসাম চলচ্চিত্র উৎসবের।

দুপুর তিনটে থেকে রয়েছে ছবি প্রদর্শনী l ফিল্ম ফেস্টিভ্যালের চেয়ারপার্সন এবং ক্লাব ইচ্ছেডানার প্রেসিডেন্ট শর্মিষ্ঠা দেব জানিয়েছেন, বঙ্গভবনের প্রথম তলা এবং চার তলার দুটো হল নেওয়া হয়েছে এই চলচ্চিত্র উৎসবের ছবি প্রদর্শনীর জন্য।

ফিচার ফিল্মের মধ্যে আবার বছর কুড়ি পরে, মায়াকুমারী, মহানন্দা, কাদম্বরী আজও, অল্প হলেও সত্যি, কথামৃত, উপসর্গ, সর্বভূতেষু ছবিগুলো দেখানো হবে। ছোট ছবির মধ্যে রয়েছে ম্যারেজ অ্যানিভার্সারি, অর্কিড , হেল্প মি, শিবু ও রাক্ষস, এবং ছাদ, বহুবৃত্ত এবং আরও কয়েকটি ছবি l এক একটা ছবি শেষ হওয়ার পর ছবির কলাকুশলীরা দর্শকদের সঙ্গে মত বিনিময় করবেন।

রবিবারও গোটা দিন ধরে চলবে ছবি প্রদর্শনী। সন্ধে ছটা থেকে রয়েছে রেড কার্পেট অ্যাওয়ার্ড শো। যে ছবিগুলি এই চলচ্চিত্র উৎসবে অংশগ্রহণ করবে সেই ছবিগুলির মধ্যে প্রতিযোগিতার বিজয়ীদের পুরস্কার বিতরণ হবে এই রেড কার্পেট অ্যাওয়ার্ড শো তে l নানা রঙের অনুষ্ঠান দিয়ে সাজানো হয়েছে এই অ্যাওয়ার্ড শো l থাকছে নৃত্যানুষ্ঠান, ফ্যাশন শো ইত্যাদি। শর্মিষ্ঠা দেব গোটা বরাকবাসীর কাছে সহযোগিতার হাত বাড়িয়ে দিতে অনুরোধ করেছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker