NE UpdatesHappeningsBreaking News

মাকুমে মসজিদে ঢুকে ইমামকে হত্যা, অভিযুক্ত ধৃত

ওয়েটুবরাক, ৬ নভেম্বর: মসজিদের ভেতরে ইমাম খুন। তিনসুকিয়া জেলার মাকুম কলাবাড়ি মসজিদের এই ঘটনায় অসম জুড়ে চাঞ্চল্য দেখা দিয়েছে। পুলিশ অবশ্য তদন্তে নেমে দ্রুত অভিযুক্তকে গ্রেফতারে সক্ষম হয়।

পুলিশ জানিয়েছে, ঘটনা ঘটে রবিবার ভোর চারটায়। মসজিদের ভেতরে আজানের প্রস্তুতি করছিলেন ৫৫ বছর বয়সী ইমাম তাজিবুর ইসলাম। দা হাতে সেখানে ঢোকেন অভিযুক্ত ইব্রাহিম আহমেদ। আচমকা তাজিবের ওপর ঝাঁপিয়ে পড়েন। কুপিয়ে খুন করে দা সেখানে ফেলেই তিনি বেরিয়ে যান। গ্রামবাসী ভোরের নামাজের জন্য মসজিদে গিয়ে ইমামের রক্তাক্ত মৃতদেহ দেখতে পান। খবর দেওয়া হয় পুলিশে। ইব্রাহিম পোশাক বদলে ততক্ষণে মসজিদে উপস্থিত হন। সকলের সঙ্গে তিনিও ইমামের মৃত্যুর জন্য আক্ষেপ ব্যক্ত করছিলেন। কিন্তু দুদিন আগে দুজনের কলহ এবং ইমামকে খুনের হুমকির কথা জেনে পুলিশ তাকে গ্রেফতার করে। পুলিশের কথায়, জেরায় ইব্রাহিম খুনের কথা স্বীকার করেছেন। তার বিরুদ্ধে ভারতীয় ফৌজদারি দণ্ডবিধি অনুসারে খুনের মামলা দায়ের করা হয়েছে। একজন প্রত্যক্ষদর্শীকেও তাঁরা খুঁজে পেয়েছেন। তাঁর সাক্ষ্য গ্রহণ করা হয়েছে।

নিহত ইমাম তাজিবুরের বাড়ি বিহারের পূর্ণিয়া জেলায়। পুলিশ পরিবারের সদস্যদের সঙ্গে যোগাযোগ করে মৃতদেহ নিয়ে যেতে বলেছে। স্থানীয় জনতা ইমাম হত্যাকারীর কঠোর শাস্তির দাবিতে সোচ্চার হয়েছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker