Barak UpdatesHappeningsBreaking News

বুদ্ধ পূর্ণিমায় পথচারীদের মধ্যে পানীয়জল বন্টন বিজেপি অনুসূচিত জাতি মোর্চার

ওয়েটুবরাক, ৫ মে : আজ শুক্রবার বুদ্ধ পূর্ণিমা তিথি উপলক্ষে শিলচর কাছাড় কলেজ পয়েন্টে পথচারীদের মধ্যে পানীয়জল বন্টন করল বিজেপি অনুসূচিত জাতি মোর্চার কাছাড় জেলা কমিটি । মোর্চার আসাম প্রদেশ কমিটির নির্দেশে ১৪ এপ্রিল থেকে ৫ মে পর্যন্ত পক্ষকাল ব্যাপী যে সেবাপক্ষ কর্মসূচি চলছে, এ তারই অঙ্গবিশেষ৷

এ দিন গরমে তৃষ্ণার্ত, এমন দেড় সহস্রাধিক পথচারীর মধ্যে পানীয়জল বন্টন করা হয়েছে বলে জানান কাছাড় জেলা বিজেপি অনুসূচিত জাতি মোর্চার সভাপতি নিবাস দাস। তিনি বলেন, দলের শীর্ষ নেতৃত্বের নির্দেশে তারা ইতিমধ্যেই বিভিন্ন কর্মসূচি পালন করেছেন। বাবাসাহেব ভীমরাও রামজি আম্বেদকরের জন্মজয়ন্তী উদযাপন থেকে শুরু করে স্বচ্ছতা অভিযান, স্বাস্থ্য শিবির আয়োজন ইত্যাদি কর্মসূচি পালন করা হয়েছে।

উল্লেখ্য, এদিনের কর্মসূচিতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিজেপি কাছাড় জেলা কমিটির সহ-সভাপতি গোপাল কান্তি রায়,  বিজেপি অনুসূচিত জাতি মোর্চার জেলা কমিটির দুই সাধারণ সম্পাদক যথাক্রমে অবিনাশ জগজ্জ্যোতি ও বাবলু কেঁওট, সহ-সভাপতি অমলেন্দু লস্কর, সম্পাদিকা রাজশ্রী দাস, মোর্চার সামাজিক মাধ্যম কোষের আহ্বায়ক অরবিন্দ দাস, কোষাধ্যক্ষ গোবিন্দ দাস, মালুগ্রাম তারাপুর মণ্ডল মহিলা মোর্চার সাধারণ সম্পাদিকা সুমনা দাস, মুন্নি দে, সঞ্জয় দাস, হীরক সূত্রধর প্রমুখ। এক প্রেস বিজ্ঞপ্তিতে এ খবর জানিয়েছেন বিজেপি কাছাড় জেলা প্রচার কোষের সহ আহ্বায়ক কমলেশ দাশ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker