Barak UpdatesHappeningsBreaking News

বিশেষ অভিযান, শিলচরে প্রথম দিনে ৬ হাজার মানুষকে টিকা

বুকিং বা রেজিস্ট্রেশন লাগছে না, ১৮ ঊর্ধ্ব সকলে সুযোগ পাচ্ছেন

ওয়েটুবরাক, ৪ জুন: শিলচর শহরে সপ্তাহব্যাপী বিশেষ কোভিড টিকাকরণ অভিযান শুরু হয়েছে৷ আজ শুক্রবার প্রথম দিনে বেশ সাড়া পড়েছে। ৬ হাজারের বেশি মানুষ কোভিশিল্ড টিকা নিয়েছেন। শহরের পাবলিক হায়ার সেকেন্ডারি স্কুলে জেলাশাসক কীর্তি জল্লি  ‘আরোগ্য শিলচর প্রকল্প’ নামে ভ্যাকসিন দেওয়ার এই কর্মসূচির উদ্বোধন করেন। অনুষ্ঠানে জেলা পরিষদের সিইও এলডেড ফারহিন, অতিরিক্ত জেলাশাসক যুগকিশোর রাজবংশী ও স্বাস্থ্য দফতরের যুগ্ম সঞ্চালক বিমল জ্যোতি শিকদার অংশ নেন।

এর আগে ভোর পাঁচটা থেকে সতীন্দ্র মোহন সিভিল হাসপাতালে জেলাশাসক সংশ্লিষ্ট সব অফিসারদের নিয়ে শহরের এই সপ্তাহব্যাপী বিশেষ অভিযানের কাজকর্ম খতিয়ে দেখেন।  আগামী ১০জুন পর্যন্ত শহরের ২৮টি শিক্ষাপ্রতিষ্ঠানে ১৮বছরের উর্ধ্বের নাগরিকদের কোভিডের ভ্যাকসিন দেওয়া হবে।

Queue for vaccine at water logged Adharchand HS School

এই কেন্দ্রগুলো হলো কাছাড় হাইস্কুল, মালুগ্রাম গার্লস হাই স্কুল, স্বামী বিবেকানন্দ বহুমুখী বিদ্যামন্দির, অভয়চরণ পাঠশালা, ডঃ বি সি রায় হায়ার সেকেন্ডারি স্কুল, গভঃ গার্লস হায়ার সেকেন্ডারি, গভঃ বয়েজ হায়ার সেকেন্ডারি, নরসিং হায়ার সেকেন্ডারি, মহিলা কলেজ, পাবলিক হাই স্কুল, নেতাজি বিদ্যাভবন গার্লস হাই স্কুল, তরুণী মোহন দাস লস্কর একাডেমি, রাধামাধব কলেজ, শ্রীপল্লি বিদ্যামন্দির ( লিংক), টিচার্স ট্রেনিং কলেজ, ঘরবরণ অমরচাদ প্রেমদাময়ী এইচ এস, নিরঞ্জন পাল ইনস্টিটিউট, এম এম বালিকা বিদ্যালয়, দুর্গাশংকর পাঠশালা, অধরচাঁদ হায়ার সেকেন্ডারি, ছোটেলাল হিন্দি পাঠশালা, রেডক্রস হাসপাতাল, তারাপুর গার্লস হাই স্কুল, জিসি কলেজ, কেন্দ্রীয় বিদ্যালয় এবং সূর্য কুমার হাই স্কুল৷

এই কেন্দ্রগুলিতে সকাল সাতটা থেকে দুপুর দুইটা পর্যন্ত ১৮ বছরের উর্ধ্বের নাগরিকদের টিকা দেওয়া হবে। এ জন্য বুকিং, রেজিস্ট্রেশনের প্রয়োজন নেই৷ সঙ্গে একটি পরিচয় পত্র আনতে প্রশাসন থেকে অনুরোধ জানানো হয়েছে। জেলা প্রশাসন থেকে প্রচারিত এক আবেদনে সবাইকে টিকাকরণের সুযোগ দেওয়ার আবেদন জানানো হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker