Barak UpdatesAnalyticsBreaking News

বনধ প্রত্যাহার করুন, প্রদীপ-অভিজিতকে কড়া নোটিশ এসপি-র

ওয়ে টু বরাক, ২৫ জুন ঃ নির্বাচন কমিশনের খসড়া ডিলিমিটেশন প্রতিবেদনের প্রতিবাদে আগামী ২৭ জুন সর্বাত্মক বরাক বনধের ডাক দিয়েছে কংগ্রেস। এই অবস্থায় কাছাড়ের পুলিশ সুপার নোটিশ পাঠিয়ে দুটি সংগঠনের প্রধানের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা গ্রহণের হুঁশিয়ারি দিয়েছেন।

বিডিএফ-এর চিফ কনভেনার ও শিলচর জেলা কংগ্রেসের সভাপতি অভিজিত পালের কাছে সিআরপিসি-র ১৪৯ ধারার অধীনে নোটিশ পাঠিয়ে বলেছেন, যদি ১২ ঘণ্টার এই বনধ প্রত্যাহার করা না হয়, তাহলে শান্তি বিঘ্নিত হওয়ার আশঙ্কা রয়েছে। এতে তিনি আরও বলেছেন, এই বনধ সফল করতে যদি তার সংগঠনের সদস্যরা কোনও প্রকাশ্য স্থানে জমায়েত হন, তা অপরাধ হিসেবেই গণ্য হবে এবং এভাবে জীবন ও সরকারি সম্পত্তির ক্ষতির আশঙ্কাও থেকে যায়। তাছাড়া সুপ্রিম কোর্টের ঘোষণা অনুযায়ী বনধ আহবান করা পুরোপুরি অবৈধ।

এর প্রেক্ষিতে পুলিশ সুপার নির্দেশ দিয়েছেন, কেউ যেন ওইদিন বনধের সমর্থনে প্রকাশ্য স্থানে জমায়েত না হন এবং অবিলম্বে ১২ ঘণ্টার এই বনধ প্রত্যাহার করার কথাও বলেছেন তিনি। অন্যথায় এই বনধ ঘিরে জীবন সম্পত্তির হানিকারক কিছু হলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে। এর আগে গতকাল হাইলাকান্দির পুলিশ সুপারও একই ধরনের একটি নোটিশ বিডিএফ আহবায়ককে পাঠিয়েছিলেন।

 

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker