Barak UpdatesHappeningsBreaking News

ফুটবল ম্যাচের মারামারি গড়াল থানায়, রাতেই মালুগ্রাম ফাঁড়ি ঘেরাও

১৭ ফেব্রুয়ারি : একটি ফুটবল ম্যাচকে কেন্দ্র করে দু’পক্ষের মারামারি শেষ পর্যন্ত থানায় গড়াল। রবিবার সন্ধ্যায় বজরং দল ও বিশ্ব হিন্দু পরিষদের প্রায় শতাধিক যুবক মালুগ্রাম পুলিশ ফাঁড়ি ঘেরাও করে রাখেন। তারা অভিযোগ করেন, ১৪ ফেব্রুয়ারি ঘনিয়ালা সংলগ্ন মাঠে ফুটবল ম্যাচ চলাকালীন স্থানীয় একদল যুবক গ্রামের অন্য কয়েকজন যুবককে শারীরিকভাবে নিগ্রহ করে। এই ঘটনাকে কেন্দ্র করে শুক্রবার রাতেই মালুগ্রাম পুলিশ ফাঁড়িতে এজাহার দায়ের করা হলেও এ পর্যন্ত অভিযুক্তদের আটক করা হয়নি।

এজাহারে বলা হয়েছিল, আক্রমণকারী যুবকরা মুসলমান ধর্মাবলম্বী। ধর্মীয় অশান্তি ছড়ানোর জন্যই এ ধরনের ঘটনা একের পর এক ঘটানো হচ্ছে। রবিবার রাতে থানা ঘেরাওয়ের পর পুলিশ অবশ্য প্রতিবাদকারীদের কাছ থেকে দুদিন সময় চেয়ে নিয়েছে। এরপরই বজরং ও ভিএইচপি সদস্যরা আন্দোলন কর্মসূচি থেকে সরে দাঁড়ান।

প্রসঙ্গত, জনৈক গীতা দাস মালুগ্রাম ফাঁড়িতে এজাহার জমা দিয়ে বলেছিলেন, তাঁর ছেলে অক্ষয় সহ কয়েকজন স্থানীয় যুবককে ১০-১৫ জন মারধর করেছে। এজাহারে তিনি বেশ কয়েকজনের নামও উল্লেখ করেন। রবিবার রাতে পুলিশ আন্দোলনের পর জানিয়ে দিয়েছে, অভিযুক্তদের গ্রেফতার করা না হলে ৪৮ ঘণ্টা পর আরও বড় আন্দোলন শুরু হবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker