Barak UpdatesHappeningsBreaking News

প্রধানশিক্ষক ব্যস্ত তাস খেলায় ! স্কুলে না পেয়ে বরখাস্তের নির্দেশ এডিসির

ওয়ে টু বরাক, ১২ ফেব্রুয়ারি : স্কুল চলাকালীন পরিদর্শনে গিয়ে প্রধানশিক্ষককে না পেয়ে তাঁকে সাময়িক বরখাস্ত করলেন করিমগঞ্জের অতিরিক্ত জেলাশাসক বিপুল কুমার দাস। শনিবার করিমগঞ্জের সর্বশিক্ষা অভিযানের ডিপিও বিকাশ ভট্টাচার্যকে সঙ্গে নিয়ে করিমগঞ্জ জেলার রামকৃষ্ণনগর শিক্ষা খণ্ডের ৪৭৮ নম্বর মঙ্গলটিলা নিম্ন প্রাথমিক বিদ্যালয়ে যান অতিরিক্ত জেলাশাসক। কিন্তু সেখানে গিয়ে তিনি প্রধানশিক্ষক বুদ্ধ দাসকে পাননি। এতেই রেগে যান পরিদর্শক। এরপরই তিনি কড়া পদক্ষেপ গ্রহণ করেন।

করিমগঞ্জ জেলা সদর থেকে ৫০ কিলোমিটার দূরে প্রত্যন্ত এলাকায় থাকা এই স্কুল নিয়ে আগেই একাধিক অভিযোগ জমা পড়েছিল জেলাশাসকের কাছে। এ দিন পরিদর্শনে গিয়ে প্রধানশিক্ষককে না পেয়ে তাঁর খবর জানতে চাইলে স্থানীয়রা বলেন, তিনি প্রায়ই গরহাজির থাকেন স্কুলে। এমনকি ক্লাস বাদ দিয়ে তাস খেলায় ব্যস্ত হয়ে পড়েন বলেও অভিযোগ করা হয়।

অতিরিক্ত জেলাশাসক বিপুলকুমার দাস বলেন, ৪৭৮ নম্বর মঙ্গলটিলা নিম্ন প্রাথমিক বিদ্যালয় নিয়ে অভিযোগ জমা হওয়ার পর তিনি নিজে তদন্ত করতে ছুটে এসেছেন। কিন্তু স্কুল খোলা রেখে গরহাজির ছিলেন প্রধানশিক্ষক। বলেন, শুধু গরহাজির নয়, প্রধানশিক্ষকের বিরুদ্ধে যথেষ্ট অভিযোগ রয়েছে। সবগুলি খতিয়ে দেখা হবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker