Barak UpdatesBreaking News

নতুন প্রত্যয় নিয়ে দ্বিতীয় বছরের যাত্রা শুরু টিম ওয়েটুবরাকের
Team way2barak starts it’s afresh journey in it’s 2nd year with new vigour

২৮ আগস্ট : ৩৬৫ দিনের যাত্রা। আমাদের কাছে একেকটি দিন ছিল পরীক্ষার। আমরা জানি না, এই পরীক্ষায় আমরা সফল হতে পেরেছি কি না, এর বিচার আপনারাই করবেন। গত ২৬ আগস্ট একটি বছর পূর্ণ করেছে টিম ওয়েটুবরাক। এই যাত্রাপথে অসংখ্য মানুষের ভালবাসা আমরা পেয়েছি। কেউ হোয়াটসঅ্যাপ বা মেইল করে খবরের তথ্য দিয়েছেন। আবার কেউ নিজে থেকেই লিখে পাঠিয়েছেন। এসব টিম ওয়েটুবরাক-কে  ভালবেসেই করেছেন। আর এভাবে এ অঞ্চলের খবর পরিবেশনের দুনিয়ায় টিম  ওয়েটুবরাক রয়েছে সবার আগে।

Rananuj

Video made during launch of way2barak on 26 August, 2018

আপনাদের নিশ্চয়ই মনে আছে, কিছুদিন আগে শিলচর রেলস্টেশনে তিরুবানন্তপুরম এক্সপ্রেসে আগুন লেগেছিল। সাত সকালেই সেই খবর আমরা পোর্টালে আপলোড করি। ফলে অনেক পাঠক-দর্শক আমাদের খবরে চোখ রেখেছেন। বলতে দ্বিধা নেই, প্রথম বছরে সবথেকে বেশি পাঠক এই খবরেই চোখ বুলিয়েছেন। আরও একটি বিষয় হল, এই এক বছরে ৭ লক্ষের বেশি পাঠক পোর্টালে ভিজিট করেছেন। এটি আমাদের জন্য এক বিরাট প্রাপ্তি। এর পাশাপাশি ওয়েটুবরাক-কে ভালবেসে বহু বিজ্ঞাপনদাতা নিজে থেকেই যোগাযোগ করেছেন। আমাদের বিজ্ঞাপন দিয়েছেন। যাত্রা শুরুর প্রথম বছরে এই সহানুভূতি আমাদের এগিয়ে চলার ক্ষেত্রে বিরাটভাবে সাহায্য করেছে। আমরা তা সবসময় মনে রাখব।

ফেলে আসা এই একটি বছরে শুধু চটজলদি খবর পরিবেশন করাই নয়, নতুন কিছু দেওয়ারও চেষ্টা করেছি আমরা। সাম্প্রতিক লোকসভা ভোটের ফলাফলের দিন গণনাকেন্দ্র থেকে সরাসরি খবর দিয়েছে ওয়েটুবরাক। বরাক উপত্যকায় ভোটের ফলাফলকে কেন্দ্র করে আমরা বিশিষ্টজনদের নিয়ে আলোচনার ব্যবস্থাও করেছিলাম। লাইভ এই ডিসকাশন শহরের দুই জায়গায় প্রজেক্টারের মাধ্যমে দেখানো হয়েছিল। প্রথমবার হওয়ার জন্য তা কারিগরি দিক দিয়ে খুব একটা ভাল হয়তো হয়নি। কিন্তু এর মাধ্যমে যে বিষয়টি বুঝতে পেরেছি, তা হল, স্থানীয়ভাবে এ ধরনের অনুষ্ঠানে সাধারণ মানুষের আগ্রহ রয়েছে।

Prof.Jyotilal Choudhury inaugurating way2barak portal in 2018

পরিশেষে একটা কথা আপনাদের জ্ঞাতার্থে আবারও বলছি, ওয়েটুবরাক গুঞ্জনের ওপর নির্ভর করে খবর প্রস্তুত করে না। অসত্য বিষয়কেও খবরে স্থান দেয় না। খবরের সত্যতা সম্পর্কে সন্দিহান থেকেও শুধু বাজার ধরার জন্য তা প্রকাশ করার মানসিকতা ওয়েটুবরাকের নেই। ফলে স্থানীয় হোক বা জাতীয়, সব খবরের ক্ষেত্রেই ওয়েটুবরাক বিশ্বস্ত বন্ধু এবং আপনার একান্ত আপনজন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker