Barak UpdatesHappeningsBreaking News

নিলামবাজারে খুনের ঘটনায় তিনজনের যাবজ্জীবন

ওয়েটুবরাক, ২০ মে : দলবদ্ধ হামলা চালিয়ে একজনকে খুনের ঘটনায় চারজনের বিরুদ্ধে করিমগঞ্জ সদর থানায় মামলা হয়েছিল৷ তাদের তিনজনের যাবজ্জীবন কারাদণ্ড ঘোষণা করেন জেলা সেশন জজ সুচন্দ্রা ভট্টাচার্য ।

ঘটনা ২০০৬ সালের ২৩ অক্টোবরের৷ করিমগঞ্জ সদর থানার অন্তর্গত নিলামবাজারের ভারত-বাংলা সীমান্তবর্তী ব্রাহ্মণশাসন এলাকার আব্দুর রজ্জাকের বাড়িতে হামলা চালিয়েছিল একদল দুষ্কৃতী। গুরুতর আহত হয়েছিলেন আব্দুর রজ্জাক সহ পরিবারের কয়েকজন । পরবর্তীতে  হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আব্দুল রজ্জাকের মৃত্যু হয়।

করিমগঞ্জ সদর থানা তদন্তে নেমে সুলতান আহমেদ ওরফে সুলেমান, নুরুল হক, রাহুল হুসেন ও বাবুল হুসেনকে গ্রেফতার করে। ১৬ বছর পর আদালত ভারতীয় দণ্ডবিধির ৩০২/৪৬২/৩২৩ ধারায় সুলতান আহমেদ, নুরুল হক ও রাহুল হোসেনকে যাবজ্জীবন কারাদণ্ডে দণ্ডিত করে । আর এক অভিযুক্ত বাবুল হুসেনকে নিরপরাধী ঘোষণা করে মামলা থেকে মুক্তি দেওয়া হয়।

১৬ বছর অপেক্ষা করতে হলেও রজ্জাকের পরিবারের মানুষ আদালতের রায়ে খুশি৷ তাঁদের মতে, এতদিন পর রজ্জাকের আত্মার শান্তি হবে।এই মামলায় সরকার সরকার পক্ষের আইনজীবী ছিলেন এম এল কৈরী  এবং বিবাদী পক্ষে ছিলেন আসজাদ ইকবাল ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker