NE UpdatesHappenings

করিমগঞ্জ উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যানের দায়িত্ব নিলেন দেবব্রত
Debabrata Shah takes over charge of chairman of Karimganj Development Authority

২১ মে : করিমগঞ্জ উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যানের দায়িত্ব নিলেন দেবব্রত সাহা। জেলাশাসক আনবামুথান এমপি-র পৌরোহিত্যে অনুষ্ঠিত সভায় দায়িত্বভার গ্রহণ করে তিনি বলেছেন, রাজ্যে উন্নয়নের দিক দিয়ে সার্বিকভাবে এগিয়ে থাকা কয়েকটি শহরের মধ্যে করিমগঞ্জকে অন্যতম শহর হিসেবে প্রতিষ্ঠিত করাই হবে তাঁর মূল লক্ষ্য। অনুষ্ঠানে নবনিযুক্ত চেয়ারম্যান কার্যালয়ের কর্মচারীদের বিভিন্ন সমস্যা সমাধানের‌ও আশ্বাস দেন। করিমগঞ্জকে কীভাবে সাজিয়ে তোলা যায়, এ নিয়ে মুখ্যমন্ত্রী, প্রয়োজনে প্রধানমন্ত্রীর সঙ্গেও দেখা করবেন বলে জানান সাহা।

Rananuj

দায়িত্বভার গ্রহণ অনুষ্ঠানে উপস্থিত সাংসদ কৃপানাথ মালাহ ও রাতাবাড়ির বিধায়ক বিজয় মালাকার করিমগঞ্জের সার্বিক উন্নয়নে নবনিযুক্ত চেয়ারম্যানকে সবধরনের সাহায্যের আশ্বাস দেন। এআইডিসি-র চেয়ারম্যান মিশন রঞ্জন দাস, প্রদেশ বিজেপির উপ-সভাপতি বিশ্বরূপ ভট্টাচার্য‌ও করিমগঞ্জের সার্বিক উন্নয়নে সহায়তার হাত বাড়িয়ে দেওয়ার আশ্বাস দিয়েছেন। বুধবার বিকেলে বিজেপির দলীয় সদর কার্যালয় শ্যামাপ্রসাদ মুখার্জি স্মৃতি ভবনে করিমগঞ্জ উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান দেবব্রত সাহার সম্মানে দলের জেলা কমিটির পক্ষ থেকে এক সংবর্ধনা সভার আয়োজন করা হয়। সংবর্ধনা সভায় এআইডিসি-র চেয়ারম্যান মিশন রঞ্জন দাস দেবব্রত সাহা তথা সকলের প্রিয় পল্টুদার দলের প্রতি আনুগত্য এবং করিমগঞ্জ জেলায় বিজেপিকে প্রতিষ্ঠিত করতে তাঁর অপরিসীম অবদানের কথা তুলে ধরেন।

প্রদেশ বিজেপির উপ-সভাপতি বিশ্বরূপ ভট্টাচার্য বলেন, করিমগঞ্জ ডেভেলপমেন্ট বিজেপির দখলে এসে গিয়েছে। এই আত্মতুষ্টিতে ভুগলে হবে না। নবনিযুক্ত চেয়ারম্যান দেবব্রত সাহা এবং বিজেপি দলের উপর শহর সহ জেলাবাসীর প্রত্যাশা কয়েকগুণ বেড়ে গেছে। নবনিযুক্ত চেয়ারম্যান দেবব্রত সাহা নিজের বক্তব্যে কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, দল তাঁকে যে সম্মান দিয়েছে, তার মর্যাদা রক্ষা করাই হলো তাঁর প্রাথমিকতা। দলের প্রতিষ্ঠায় যাতে কোনও আঘাত না লাগে সেদিকে নজর দিয়ে চলার প্রতিশ্রুতি দেন দেবব্রত সাহা। সভায় অন্যদের মধ্যে ছিলেন জেলা সভাপতি সুব্রত ভট্টাচার্য, সাংসদ কৃপানাথ মালাহ্, জেলা পরিষদের সভাধিপতি আশিস নাথ, বিধায়ক বিজয় মালাকার, মানস দাস, কৃষ্ণ দাস, শিপ্রা গুন, মুন স্বর্ণকার প্রমুখ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker