Barak UpdatesHappeningsBreaking News

কর্নাটক পুলিশের হাত ধরে নিখোঁজ চান্দু ফিরল গাগলাছড়ার বাড়িতে

ওয়ে টু বরাক, ২৩ মার্চ : কর্ণাটকে যাওয়ার পথে ট্রেন থেকে নিখোঁজ হয়েছিল হাইলাকান্দি জেলার গাগলাছড়ার যুবক চান্দু তুরিয়া। ২০২২ সালের ৫ নভেম্বর কর্ণাটক পুলিশ রেল লাইনের পাশ থেকে আহত অবস্থায় তাকে উদ্ধার করে। কিন্তু মানসিক ভারসাম্য হারিয়ে ফেলায় যুবকটি কোনওকিছুই পুলিশের সামনে সে সময় বলতে পারেনি।

কর্ণাটক পুলিশের পক্ষ থেকে তাকে হাসপাতালে ভর্তি করে চিকিৎসা করানো হয়। প্রায় সাড়ে চার মাস চিকিৎসার পর শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হলেও এখনও মানসিক ভারসাম্যহীনতা থেকে মুক্ত হতে পারেনি এই যুবক। কর্ণাটক পুলিশের পক্ষ থেকে তার নাম ও ঠিকানা জানার চেষ্টা করা হলেও সে শুধুমাত্র গাগলাছড়া ছাড়া আর কোন কিছুই বলে উঠতে পারেনি।

এরপর ফেসবুকের মাধ্যমে শিলচরের বেসরকারি সংগঠন হিউম্যান অব শিলচর এর সঙ্গে কর্ণাটক পুলিশ যোগাযোগ করে। স্বেচ্ছাসেবী সংগঠনটির এক কর্মকর্তাকে  মোবাইলে খুঁজে পান। যুবকটির পরিবারের সদস্যদের সঙ্গে যোগাযোগ করে হিউম্যান অব শিলচরের সহযোগিতায় বুধবার চান্দুকে নিয়ে শিলচর আসেন কর্নাটক পুলিশের দুই আধিকারিক।

এদিকে বেসরকারি সংগঠনটির কর্মকর্তারা পরিচিতদের মাধ্যমে গাগলাছড়ায় চান্দু তুরিয়ার পরিবারের সদস্যের সঙ্গে আগেই যোগাযোগ করে কর্ণাটক পুলিশের দুই আধিকারিকের শিলচর আসার কথা জানিয়ে রাখেন। চান্দু তুরিয়ার পরিবারের সদস্যদের শিলচর এসে কর্ণাটক পুলিশের সঙ্গে যোগাযোগ করার কথা বলেন হিউম্যান অব শিলচরের কর্মকর্তারা। তাই বুধবার কর্ণাটক পুলিশের দুই আধিকারিকের সঙ্গে শিলচর এসে দেখা করেন চান্দু তুরিয়ার পরিবারের সদস্যরা। কর্নাটকের গদর এলাকায় রেল লাইনের পাশ থেকে আহত অবস্থায় চান্দু তুরিয়াকে উদ্ধার করার কথা তার পরিবারের সদস্যদের জানান কর্ণাটক পুলিশের দুই আধিকারিক।

সেখান থেকে চান্দুকে নিয়ে আসার কথা পরিবারের সদস্যদের জানান তারা। শিলচরের বেসরকারি সংগঠন হিউম্যান অব শিলচরের সহযোগিতার কথা উল্লেখ করে সংগঠনটির কর্মকর্তাদের ধন্যবাদ জানান কর্ণাটক পুলিশের আধিকারিকরা। এদিকে এই ঘটনার বিস্তারিত তথ্য তুলে ধরেন হিউম্যান অব শিলচরের এক পদাধিকারী।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker