NE UpdatesHappeningsBreaking News

উত্তর-পূর্ব সীমান্ত রেলওয়ের রাষ্ট্রীয় একতা দিবস পালন

ওয়েটুবরাক, ১ নভেম্বর : উত্তর-পূর্ব সীমান্ত রেলওয়ের পক্ষ থেকে গত মঙ্গলবার মালিগাঁওস্থিত উত্তর পূর্ব সীমান্ত রেলওয়ে স্পোর্টস অ্যাসোসিয়েশনে ভারতের লৌহপুরুষ  সর্দার বল্লভভাই প্যাটেলের প্রতি শ্রদ্ধা জানাতে রাষ্ট্রীয় একতা দিবস পালন করা হয়। উত্তর-পূর্ব সীমান্ত রেলওয়ের পাঁচটি ডিভিশনেই যথাযথ মর্যাদায় এই দিবসটি পালন করা হয়।
এই উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে উত্তর-পূর্ব সীমান্ত রেলওয়ের জেনারেল ম্যানেজার চেতনকুমার শ্রীবাস্তবের নেতৃত্বে একতা ও সংহতির শপথ বাক্য পাঠ করানো হয়। সর্দার বল্লভভাই প্যাটেলের প্রতিচ্ছবির সামনে প্রদীপ জ্বালিয়ে পুষ্পার্ঘ প্রদান করার পর উপস্থিত প্রত্যেককে জেনারেল ম্যানেজার শপথ বাক্য পাঠ করান। এরপর জেনারেল ম্যানেজার ভাষণ প্রসঙ্গে আমাদের দেশ গঠনে বিরাট অবদান রাখা তথা ভারতের এই লৌহপুরুষের দূরদর্শী রাষ্ট্রনায়কত্ব এবং অসাধারণ উৎসর্গের কথা স্মরণ করেন।
অনুষ্ঠানে সকালে মালিগাঁওস্থিত স্টেডিয়াম থেকে ‘একতার জন্য দৌঁড়’-এর সূচনাও করেন জেনারেল ম্যানেজার। এই দৌঁড় এনএফআরএসএ স্টেডিয়াম থেকে শুরু হয় এবং উত্তর-পূর্ব সীমান্ত রেলওয়ের মুখ্য কার্যালয় চত্বরে সমাপ্ত হয়। রেলওয়ে কর্মী, আধিকারিক ও তাঁদের পরিবার, ক্রীড়াবিদ, আরপিএফ ও স্কাউটস অ্যান্ড গাইডসের স্বেচ্ছাসেবকরা এই দৌঁড়ে উৎসাহের সঙ্গে অংশগ্রহণ করে অনুষ্ঠানটিকে সফল করে তোলেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker