NE UpdatesBarak UpdatesHappenings

ইয়াসির নতুন কমিটি দায়িত্ব নিল, জিপি স্তরের কমিটি গঠনে গুরুত্ব

ওয়েটুবরাক, ২৬ জুন ঃ ইযুথ অ্যাগেনস্ট সোশিয়াল ইভিল (ইয়াসি) পুনর্গঠিত হয়েছে। সঞ্জীব রায়কেই ফের সভাপতি মনোনীত করা হয়েছে। দুই সাধারণ সম্পাদক হলেন আহাদ লস্কর (প্রশাসন) ও প্রণয় নাগ (সংগঠন)।সাহাবউদ্দিন আহমদকে কোষাধ্যক্ষ ও পুষ্পবতী রায়কে ক্রমে কোষাধ্যক্ষ এবং সহ-কোষাধ্যক্ষের দায়িত্ব প্রদান করা হয়েছে।

রবিবার আনুষ্ঠানিক ভাবে নতুন পূর্ণাঙ্গ কমিটির সদস্য ও কর্মকর্তাদের নিযুক্তিপত্র প্রদান করা হয়।  কাছাড় হাই স্কুলে আয়োজিত ওই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাংবাদিক উত্তমকুমার সাহা এবং রাজীব ওপেন ইনস্টিটিউটের সদস্য সচিব কনকেশ্বর ভট্টাচার্য। তাঁরা ইয়াসির কাজকর্মের ভূয়সী প্রশংসা করে সব ধরনের সহযোগিতার আশ্বাস দেন। সভাপতি সঞ্জীব রায় বলেন, গত বছর তাঁরা কয়েকটি জিপিতে কমিটি করতে পারেননি। এ বার কাছাড়ের প্রতিটি জিপিতে ইয়াসির কমিটি গঠনা করা হবে। উপস্থিত ছিলেন সংগঠনের আইনি পরামর্শদাতা আলি রাজা ওসমানি।

নতুন কমিটির অন্যান্য পদাধিকারীরা হলেন সহসভাপতি বিশাল রায়, রজত শীল, বন্দিতা ত্রিবেদী রায়, সঞ্জয় কুমার সিংহ, সুবীর সরকার, সৈয়দ আহমেদ বড়ভুইয়া ও ইমরান খান। সহকারী সাধারণ সম্পাদকরা সন্দীপ শীল, ড. মনোজকুমার সিং, প্রশান্ত চন্দ, নীলু সিং, শেখর দত্ত, ও মান্না কর্মকার। তিন সাংগঠনিক সম্পাদক দীনেশ কাহার, আমির হোসেন লস্কর ও গুরুচরণ ভর। যুগ্ম সম্পাদক ফাগুন রবিদাস, জাকির তালুকদার ও জহর দে মজুমদার। তিন সম্পাদক হলেন বিক্রম রবিদাস, বিপুল কুর্মি ও গুণধর মির্ধা। সাংস্কৃতিক সম্পাদক কঙ্কা বিশ্বাস,সহকারী সাংস্কৃতিক সম্পাদক দুর্গা হাজাম। ক্রীড়া সম্পাদক রাজু চন্দ, সহকারী ক্রীড়া সম্পাদক মাশুক আহমেদ লস্কর। মুখপাত্র অমৃত তাঁতী, জনসংযোগ আধিকারিক দীপক বারই, সহকারী জনসংযোগ আধিকারীক আপন লস্কর।

বিধানসভা আসন ভিত্তিক সভাপতিরা হলেন শিলচরে রাজু কংসবণিক, উধারবন্দে রজত রায়, লক্ষীপুরে ব্রিজেশ সিং, ধলাই শঙ্কু মাল্লাহ, বড়খলায় ইন্দ্রজিত কুর্মী, সোনাইয়ে এনামুল ইসলাম লস্কর এবং কাটিগড়ায় সামসুল ইসলাম লস্কর।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker