Barak UpdatesHappeningsBreaking News

গাড়ি-বাইক নিয়ে লকডাউন অমান্য করায় শিলচরে ২৩ জন আটক
23 persons arrested for violation of lockdown in Silchar, fined ₹46,000

If people go on violating lockdown then relaxation will not be given after 20 April: Administration

১৬ এপ্রিল : লকডাউনের দ্বিতীয় পর্বে প্রশাসন আরও কড়া পদক্ষেপ গ্রহণের বার্তা দিলেও তা শুরু হয়েছিল একটু ঢিলেঢালা ভাবেই। প্রথম দিন রাস্তায় কাজে-অকাজে প্রচুর সংখ্যক গাড়ি-বাইক চলাচল করতে দেখা গেছে। তবে এর দ্বিতীয় দিনই অবশ্য কড়া পদক্ষেপ গ্রহণ করেছে কাছাড় জেলা প্রশাসন। রাস্তায় নেমে খোদ জেলাশাসক পরিস্থিতি মোকাবিলা করেছেন। সঙ্গে অবশ্যই ছিল পুলিশ ও পরিবহণ বিভাগের কর্মীরা।

বৃহস্পতিবার দুপুরে জেলাশাসকের নির্দেশে শহরের বিভিন্ন স্থানে একাধিক গাড়িতে তল্লাশি চালানো হয়েছে। এতে অবৈধভাবে অনেককে রাস্তায় গাড়ি বাইক নিয়ে বেরোনোর চিত্র সামনে আসে। শহরের ক্লাব রোডে এই তল্লাশির সময় খোদ জেলাশাসকও উপস্থিত ছিলেন। পুলিশের একটি সূত্র জানায়, এ দিন মোট ২৩ জনকে আটক করা হয়েছে। অপ্রয়োজনে রাস্তায় বেরোনোর জন্য অনেককে জরিমানাও করা হয়। এ দিন জরিমানা বাবদ মোট ৪৬ হাজার টাকা সংগ্রহ করেছে পুলিশ।

এ দিকে প্রশাসনের পক্ষ থেকে জানানো হয়, শহরে আগামী কয়েকদিন আরও জোরদার তল্লাশি চালানো হবে। এ জন্য ফ্লায়িং স্কোয়াডের সংখ্যাও বাড়ানো হয়েছে। প্রশাসনের এক কর্তা জানান, যদি মানুষ এভাবে লকডাউন অমান্য করে রাস্তায় বেরিয়ে পড়েন, তবে ২০ এপ্রিলের পর যে লকডাউন আংশিক শিথিল করার কথা বিবেচনা করা হয়েছিল, তা নাও হতে পারে। এজন্য তিনি কাছাড়ের মানুষকে ঘরে থেকে লকডাউন মেনে চলার আহ্বান জানিয়েছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker