Barak UpdatesBreaking News

প্রচারে গিয়ে কাটিগড়ায় পৃথক দুটি দুর্ঘটনায় জখম ৩
Three injured while campaigning in 2 separate incidents at Katigorah

৭ ডিসেম্বর : নির্বাচনী প্রচারের শেষলগ্নে কাটিগড়ায় পর পর দুটি দুর্ঘটনা এলাকায় কিছুটা সুর কেটে দিয়েছে। শুক্রবার দুই প্রার্থীর প্রচারে গিয়ে আলাদা দুটি ঘটনায় তিনজন আহত হওয়ার খবর পাওয়া গেছে। প্রচারের ঝড় তুলতে গিয়েই এই দুটি অঘটন ঘটে যায়।

কুরকুরি জিপিতে কংগ্রেসের প্রচারে র‍্যালিতে প্রথম দুর্ঘটনাটি ঘটে। প্রচারে যাওয়ার পথে একটি অটোরিকশা দুর্ঘটনাগ্রস্ত হয়। এতে দুই মহিলা জখম হন। আহত মায়া বর্মণ ও গিরি বর্মণকে কালাইন স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়।

অন্যদিকে লক্ষীপুর জিপিতে পৃথক এক দুর্ঘটনায় আহত হয়েছেন নির্দল প্রার্থী নজরানা বেগমের স্বামী আবুল হোসেন। তিনি স্ত্রীর প্রচারে যাবার সময় একটি গাড়ি তাঁকে ধাক্কা মেরে মাটিতে ফেলে দেয়। স্থানীয় জনগণ সঙ্গে সঙ্গে তাঁকে কালাইন স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যান। সেখানে চিকিৎসকরা তাঁর প্রাথমিক চিকিৎসা করার পর শিলচর মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করেন। নজরানা বেগম অভিযোগ করেন, তাঁর রাজনৈতিক অবস্থান ভাল থাকায় পরিকল্পিতভাবে বিরোধীরা এই ঘটনাটি ঘটিয়েছে। তবে এভাবে তাঁর জয় আটকানো সম্ভব নয় বলে তিনি উল্লেখ করেন। পুলিশ দুর্ঘটনাগ্রস্ত গাড়িটি থানায় নিয়ে গেছে।

English

 

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker