Barak UpdatesSportsBreaking News

জয়দীপের শতরান, জিতল যোগাযোগ

১ ফেব্রুয়ারি : আসাম প্রিমিয়ার ক্লাব চ্যাম্পিয়নশিপে আজ সোমবার শতরান করলেন যোগাযোগ সংঘের জয়দীপ সিং। তাঁর শতরানে ভর করে ১৬৭ রানে জয় পেল যোগাযোগ। প্রথমে ব্যাট করতে নেমে ২ উইকেটে ২৩৮ রান করে যোগাযোগ। জবাবে ব্যাট করতে নেমে উত্তরপাড়া সব উইকেট হারিয়ে ৭১ রান করতে সক্ষম হয়। তাদের ইনিংস ভাঙতে মুখ্য ভুমিকা পালন করেন বিক্রম দাস ও সাগর ছেত্রি।

আজ প্রথমে ব্যাট করতে নেমে দুই উইকেটে ২৩৮ রান সংগ্রহ করে যোগাযোগ সংঘ। দুই ওপেনার জয়দীপ সিংহ ও দেবাংশু শর্মা শুরুটা ভালোই করেন। প্রথম উইকেটের জুড়িতে তাঁরা করলেন ৪৫ রান। দেবাংশু (২১) প্যাভিলিয়নে ফিরে যাওয়ার পর জয়দীপ জুড়ি বাঁধলেন উইকেটকিপার রোশনের সঙ্গে। দুজনে মিলে করলেন ৯৯ রান। রোশন আউট হলেন ৪৫ রান করে। ছয়টি চারের সাহায্যে নিজের ইনিংস সাজান তিনি। চারে ব্যাট করতে আসা গৌরব টপনোর সঙ্গে জুড়ি বেঁধে দলের ইনিংস এগিয়ে নিয়ে যেতে থাকেন জয়দীপ। ৪৪ রানে অপরাজিত থাকেন টপনো। জয়দীপ খেললেন অপরাজিত ১০২ রানের ইনিংস। শতরান করার পথে সাতবার সীমানার বাইরে বল পাঠান জয়দীপ। বিপক্ষের পুলক দাস ও তন্ময় চক্রবর্তী পেলেন একটি করে উইকেট।

জয়ের জন্য দরকার চল্লিশ ওভারে ২৩৯ রান। টার্গেট খুব বড় নয়। এই লক্ষ্য নিয়ে ব্যাট করতে নেমে শুরুতেই বিপদ বাড়িয়ে দেন উত্তরপাড়ার ব্যাটসম্যানরা। কোনও রান না করেই বিদায় নিলেন অভিষেক নাথ । অপর ওপেনার মৈনাক দেব (১৬) কিছুটা সময় ক্রিজে ছিলেন। দুই অঙ্কের রান পেলেন রাহুল দে ( ১৫), পুলক দাস (১১) । মুকেশ গোয়ালা (১) ও সন্দীপ কুমার দেব (০), সন্দীপন দাস (২), তন্ময় চক্রবর্তী (৫), রিশভ (০), দেবাশিস কৈরি (৬) ব্যাট হাতে সুবিধে করতে পারেননি। যোগাযোগ সংঘের বিক্রম দাস ২৭ রানে ৪ উইকেট দখল করেন। সাগর ছেত্রি দখল করেন ৫ রানে ৩ উইকেট।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker