Barak Updates

অপহরণকারীদের কবল থেকে বেঁচে ফিরলেন করিমগঞ্জ কলেজের প্রাক্তন অধ্যক্ষ
Former Principal of Karimganj College kidnapped, escapes from their clutches at night

৮ সেপ্টেম্বরঃ নিজের বুদ্ধির জোরে অপহরণের বারো ঘন্টার মধ্যে দোহালিয়ার গভীর জঙ্গল থেকে পালিয়ে এলেন করিমগঞ্জ কলেজের প্রাক্তন অধ্যক্ষ মতিউর রহমান খান। রবিবার ভোরে পাথারকান্দির মধুরবন্দ এলাকায় হাত বাঁধা অবস্থায় উপস্থিত হন তিনি।

শনিবার সন্ধ্যায় মতিউরবাবু মহাকল থেকে ভাঙ্গাস্থিত বাড়িতে আসার জন্য জাতীয় সড়কের পাশে গাড়ির অপেক্ষা করছিলেন। সে সময় শিলচর থেকে আসা একটি অল্টো গাড়ি তাঁর সামনে থামে। দুই যুবক তাঁকে বাড়িতে নামিয়ে দেবে বলে গাড়িতে তুলে নেয়। কিছুদূর যাবার পর গাড়িতে আরও তিন যুবক ওঠে। তিনি প্রথম দুইজনকে তাঁর পুরনো ছাত্র বলে মনে করেছিলেন। কিন্তু বাড়ির সামনে পৌঁছে তিনি গাড়ি থামাতে বললে তাদের আসল চেহারা বেরিয়ে যায়। তারা গাড়ির গতি বেরিয়ে দেয়। তাঁর চোখ ও মুখ বেঁধে দেয়।

পরে তাঁরা তাকে গভীর এক জঙ্গলে নিয়ে যায়। একটি গাছের সঙ্গে বেঁধে রাখে। রাতে অপহরণকারীরা তাঁকে ফেলে রেখে খেতে গেলে সুযোগ বুঝে তিনি খুব চেষ্টা করে কোমরের বাঁধন খুলে ফেলেন। অন্ধকারাচ্ছন্ন রাতে হাত বাঁধা অবস্থায় গভীর জঙ্গলে হাঁটতে থাকেন। জঙ্গলের বিষাক্ত জোকের কামড়ে তার সমস্ত শরীর দিয়ে প্রচুর রক্তক্ষরণ হয়। সেই অবস্থায় তিনি ভোরে মধুরবন্দ এলাকায় পৌছান। সেখানকার জনগণ তাঁর হাতের বাঁধন খুলে দেন। পাথারকান্দি পুলিশকেও জানান। মুহূর্তে এই খবর সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। দলে দলে লোক ছুটে যান মধুরবন্দে।

পুলিশ মতিউর রহমানকে পাথারকান্দি প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে চিকিৎসা করায়। অপহৃত মতিউর রহমান জানান, অপহরণকারীরা তাঁর কাছ থেকে দামি মোবাইল সেট ও নগদ বেশকিছু টাকা হাতিয়ে নেয়। পাশাপাশি তার মোবাইল থেকেই বাড়িতে ফোন করে ১০ লক্ষ টাকা মুক্তিপণ দাবি করে। পুলিশ জানিয়েছে, পুরো ঘটনা খতিয়ে দেখা হচ্ছে।

Related Articles

One Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker