Barak UpdatesBreaking News

আন্তর্জাতিক সন্মেলনে যোগ দিতে অষ্ট্রেলিয়া যাচ্ছেন বিষ্ণু চন্দ
Bishnu Chanda to go to Australia for attending an International Conference

১৯ আগস্টঃ মনের দৃঢ়তা ও কাজের নিষ্ঠা মানুষকে সফলতার শিখরে নিয়ে যেতে পারে তার জলন্ত উদাহরণ কাছাড়ের জারইলতলা গ্রামের যুবক বিষ্ণু চন্দ। উদ্যম ও কর্মতৎপরতা তাঁকে এ বার সুযোগ করে দিয়েছে গ্লোবাল এমডিআরটি সেমিনারে অষ্ট্রেলিয়ার সিডনি শহরে যোগদানের সুযোগ। এই সম্মেলন শুরু হবে আগামী ১ সেপ্টেম্বর, চলবে ৪ সেপ্টেম্বর পর্য্যন্ত। এই উদ্দেশ্যে তিনি আগামী ২৩ আগস্ট শিলচর থেকে রওনা হবেন। উল্লেখ্য, এর আগেও তিনি দু’বার ২০১৭ ও ২০১৮ সালে আমেরিকার ফ্লোরিডা ও লস্এঞ্জেলস শহরে এই সম্মেলনে যোগদান করেছিলেন।

এই সম্মেলন প্রতি বছর পৃথিবীর বড় বড় শহরে অনুষ্ঠিত হয়। বিমা ব্যাবসার ক্ষেত্রে যারা আন্তর্জাতিক নিদর্শন রাখতে পারেন, তারাই একমাত্র এই সম্মেলনে অংশগ্রহণ করতে পারেন। পৃথিবীর বিভিন্ন প্রান্ত থেকে বিমা ক্ষেত্রে অসাধারণ কৃতিত্বের অধিকারীরা এ বারও সম্মেলনে যোগ দিচ্ছেন। বিষ্ণু চন্দ ইন্টারন্যাশনাল মেম্বারশিপ কমিউনিকেশন কমিটির আসাম থেকে একমাত্র সদস্য।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

বিষ্ণু চন্দ নিজের এই কৃতিত্বের পেছনে ডেভেলপমেন্ট অফিসার সুদীপ্তবিজয় দত্তচৌধুরীর অনুপ্রেরণা ও সাহায্যের কথা উল্লেখ করেন। এছাড়াও সহকর্মী, আত্মীয়পরিজন অনেকেই তাঁর এই সফলতার চাবিকাঠি বলে জানান তিনি। বিষ্ণু চন্দ জারইলতলা গ্রামের প্রয়াত জিতেন্দ্র কুমার চন্দ ও মা প্রয়াত মুকুলরানির ছোটছেলে। তাঁর এই সাফল্যে অনেকেই সন্তোষ ব্যক্ত করেছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker