India & World UpdatesBreaking News

দিল্লির আসাম হাউসেই সাংবাদিক বৈঠক করার অনুমতি পেলেন না তরুণ গগৈ
Tarun Gogoi denied permission to do press meet at Assam House in New Delhi

২৭ জুন : দিল্লির আসাম হাউসে সাংবাদিক বৈঠক করার অনুমতি পেলেন না প্রাক্তন মুখ্যমন্ত্রী তরুণ গগৈ। আসাম সরকারের নির্দেশেই তাঁকে আসাম হাউসের একটি কক্ষে সাংবাদিকদের সঙ্গে কথা বলার অনুমতি দেওয়া হয়নি বলে গুরুতর অভিযোগ উঠেছে।

প্রাক্তন মুখ্যমন্ত্রী তরুণ গগৈ গত তিনদিন ধরে দিল্লির আসাম হাউসে রয়েছেন। বৃহস্পতিবার তাঁর নিজের কক্ষে সাংবাদিক বৈঠক করার অনুমতি না পেয়ে তিনি আসাম হাউসের সামনে মুক্ত প্রাঙ্গণেই সাংবাদিকদের সম্বোধন করেন। আসাম সরকারের এই কর্মকাণ্ডে তীব্র প্রতিক্রিয়া ব্যক্ত করে আসাম প্রদেশ কংগ্রেস কমিটি এক বিবৃতিতে বলেছে, সর্বানন্দ সোনোয়ালের নেতৃত্বে বিজেপি সরকারের এই স্বৈরাচারী পদক্ষেপ তীব্র নিন্দনীয়।

প্রদেশ কংগ্রেসের বিবৃতিতে আরও বলা হয়েছে, জনগণের আশা আকাঙ্ক্ষা পূরণ না করা এই সরকারের আসল রূপ প্রকাশ হওয়ার ভয়ে সর্বানন্দ সরকার এ ধরনের অগণতান্ত্রিক কাজের আশ্রয় নিয়েছে। প্রদেশ কংগ্রেস মুখপাত্র ঋতুপর্ণ কোওর ওই বিবৃতিতে বলেছেন, বিজেপি সরকার যদি এ ধরনের স্বৈরাচারী কাজের মাধ্যমে প্রাক্তন মুখ্যমন্ত্রী তরুণ গগৈ ও কংগ্রেস দলের মুখ বন্ধ করার কথা ভেবে থাকে, তবে তারা ভুল করছে।

এদিকে রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী তরুণ গগৈকে আসাম হাউসেই সাংবাদিক বৈঠক করার অনুমতি না দেওয়ায় বিভিন্ন মহলে তীব্র প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে। অন্যদিকে আসাম হাউস কর্তৃপক্ষ জানিয়েছে, প্রাক্তন মুখ্যমন্ত্রীকে বর্তমান সরকারের নির্দেশ না থাকার জন্য সাংবাদিক বৈঠক করতে দেওয়া হয়নি। অবশ্য এ সংক্রান্ত নির্দেশের কপি আসাম হাউস কর্তৃপক্ষ প্রাক্তন মুখ্যমন্ত্রীকে দেখাতে পারেনি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker