Barak UpdatesBreaking News

এক ব্যক্তিকে মারধরের জেরে উত্তেজনা রংপুরে, জনতার থানা ঘেরাও
Tension mounts at Rongpur on the issue of physically abusing a man, public gheraoed police station

১৪ জুন : বাজার থেকে স্কুটি নিয়ে বাড়ি ফেরার পথে এক মৌলভীকে মারধর করার অভিযোগে শুক্রবার উত্তাল হয়ে ওঠে রংপুর এলাকা। এর প্রতিবাদে কয়েকশো মানুষ রাতেই রংপুর পুলিশ ফাঁড়ি ঘেরাও করেন। ফাঁড়ি ঘেরাও করে জনগণ দাবি জানান, মৌলভী হোসেন আহমেদ লস্করের উপর আক্রমণকারীদের অবিলম্বে গ্রেফতার করে শাস্তি দিতে হবে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে অবরোধকারীদের বুঝিয়ে-সুজিয়ে শান্ত করার চেষ্টা করে। কিন্তু জনগণ তাদের দাবিতে অনড় ছিলেন। কিছুক্ষণের মধ্যেই দ্রুত ঘটনাস্থলে ছুটে যান ভারপ্রাপ্ত পুলিশ সুপার প্রতাপ সিনহা, অতিরিক্ত পুলিশ সুপার জগদীশ দাস সহ পুলিশের অন্য কর্তারা। সঙ্গে ছিল বিশাল সিআরপিএফ বাহিনী। পরে পুলিশ অভিযুক্তদের গ্রেফতার করার আশ্বাস দিলে আন্দোলনকারীরা সড়ক অবরোধ ও থানা ঘেরাও প্রত্যাহার করেন।

এদিকে মৌলভী হোসেন আহমেদ বড়লস্করের ছেলে এবাদুর রহমান রংপুর ফাঁড়িতে ৮ জনকে অভিযুক্ত করে একটি মামলা দায়ের করেন। এতে তিনি উল্লেখ করেন, একদল যুবক মৌলভীকে স্কুটি থেকে ফেলে মারধর করেছে। জখম মৌলভীকে চিকিতসার জন্য রাতে শিলচর মেডিক্যাল কলেজে ভর্তি করা হয়।

 

অন্যদিকে, ৪-৫ দিন আগে দুই গোষ্ঠীর বিবাদের জেরে শুক্রবার সকালেও রংপুর এলাকায় উত্তেজিত জনতা সড়ক অবরোধ করেন। তখন অবশ্য ওই দিনের ঘটনায় অভিযুক্ত যুবককে পুলিশের কাছে সমঝে দেওয়া হয়। কিন্তু দিনভর টান টান উত্তেজনার পর রাতে নতুন করে হিংসার ঘটনায় পরিস্থিতি অন্যদিকে মোড় নিয়েছে। শেষ খবরে জানা গেছে, এলাকায় বিশাল পুলিশ বাহিনী টহল দিচ্ছে।

 

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker