Barak UpdatesBreaking News

ঘুষ দিয়েও চাকরি না পাওয়ায় আত্মঘাতী কাটিগড়ার যুবক
Frustrated of unemployment, youth commits suicide

৭ মে : ঘুষ দিয়েও যখন চাকরি মিলল না, তখন আত্মহত্যার পথই বেছে নিল এক যুবক। এমনকি সুইসাইড নোটে সে পাঁচজনের নামও উল্লেখ করেছে। মঙ্গলবার সকালে কাটিগড়া তৃতীয় খন্ড গ্রামের এই আত্মহত্যার ঘটনাটি তীব্র চাঞ্চল্যের সৃষ্টি করেছে।

মৃত যুবক বসন্ত দাস। পেশায় শ্রমিক এই যুবক শিলচর মেডিক্যাল কলেজের ওয়ার্ড বয়ের চাকরির জন্য ২ লক্ষ ৭০ হাজার টাকা ঘুষ দিয়েছিল। চাকরির ঘুষ বাবদ এই পরিমাণ অর্থ একজন শ্রমিকের কাছে স্বাভাবিকভাবেই বড়সড় অংক।

এ দিন সকালে নিজের বাড়িতেই আত্মঘাতী হয়েছে বসন্ত। সকালে ঘুম থেকে উঠে ছেলের ঝুলন্ত লাশ প্রথমে মায়ের নজরে পড়ে। তিনি চিৎকার শুরু করলে সেখানে ছুটে আসেন পরিবারের অন্য লোকজন। খবর পেয়ে ঘটনাস্থলে দ্রুত ছুটে আসে পুলিশও। মৃতদেহের কাছ থেকে উদ্ধার হয় একটি সুইসাইড নোট। এতে সে তার আত্মঘাতী হওয়ার কারণ বর্ণনা করেছে। নোটে উল্লেখ রয়েছে, মোটা অংকের অর্থ দিয়েও তার চাকরি না হওয়ায় সে আত্মহত্যার পথ বেছে নিচ্ছে। তাছাড়া ঘুষের টাকা যাদের দেওয়া হয়েছে এমন ৫ জনের নাম উল্লেখ করে বসন্ত। মৃত্যুর জন্য এদেরই দায়ী করেছে সে। পুলিশ মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শিলচর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়ে দিয়েছে। তবে তদন্তের স্বার্থে সুইসাইড নোটে উল্লেখ করা ৫ জনের নাম পুলিশ বলতে চায়নি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker