Barak UpdatesCultureBreaking News

গ্যালারি হিউ-তে থ্রি-জি আর্টিস্ট গ্রুপের প্রদর্শনী শুরু

ওয়ে টু বরাক, ২৮ আগস্ট : থ্রি জি আর্টিস্ট গ্রুপের উদ্যোগে গ্যালারি হিউ আয়োজিত একটি চিত্র প্রদর্শনীর শুভারম্ভ হয় রবিবার সন্ধ্যায়। বিশিষ্ট চিত্রশিল্পী ও সমাজকর্মী সন্দীপণ দত্ত পুরকায়স্থ তিন দিনব্যাপী এই অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন। তারপর থ্রি জি আর্টিস্ট গ্রুপের সদস্যদের পক্ষ থেকে আমন্ত্রিত অতিথি সন্দীপন দত্ত পুরকায়স্থ, হিমাঙ্কুর সাহা, বিনয় পাল, স্বর্ণালী চৌধুরী প্রমুখকে উত্তরীয় ও স্মারক উপহার দিয়ে সম্মান জানানো হয়। এরপর অতিথিরা এই চিত্র প্রদর্শনী বিষয়ক নিজ নিজ বক্তব্য রাখেন।

মুখ্য অতিথি সন্দীপন দত্ত পুরকায়স্থ বলেন, অনুষ্ঠানটি খুবই আকর্ষণীয় এবং তিনি খুব শীঘ্রই আরেকটি প্রদর্শনীর আয়োজন করতে চলেছেন। বিনয় পালের বক্তব্য অনুযায়ী, প্রদর্শনী খুবই দৃষ্টিনন্দন এবং এ ধরনের কাজ এখানে আরও হওয়া প্রয়োজন। ডাঃ হিমাঙ্কুর সাহা বলেন, তিনি ছবির ব্যাপারে অজ্ঞ, তবুও চোখে দেখে যতটা বিবেচনা করতে পেরেছেন, তাতে তিনি খুব আনন্দিত ও অভিভূত। স্বর্ণালী চৌধুরী নিজের অনুভূতি ব্যাখ্যা করে বলেন, সবাই যদি শুধুমাত্র ছবি দেখার জন্য নয়, ক্রয়ও করেন, তাহলে আর্টিস্টরা আরও উৎসাহিত বোধ করবেন এ ধরনের অনুষ্ঠান আয়োজন করতে। উদ্বোধনের শেষে সকল অতিথিরা প্রদীপ প্রজ্জ্বলনের মাধ্যমে অনুষ্ঠানের শুভারম্ভ করেন।

অনুষ্ঠানে ত্রিপুরা থেকে আসা বিশিষ্ট চিত্রশিল্পী ড. রুমকি দত্ত এবং রাজেশ ভৌমিককেও উত্তরীয় এবং স্মারক দিয়ে মাধ্যমে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন গ্যালারি হিউয়ের সম্পাদক জয়দীপ ভট্টাচার্য। ড. রুমকি দত্ত, যিনি থ্রি জি আর্টিস্ট গ্রুপের সভাপতি, তিনি এই গ্রুপের সূচনা ও উত্তরোত্তর শ্রীবৃদ্ধির পটভূমি দর্শকবৃন্দের সামনে তুলে ধরেন। তারপর গ্যালারি হিউয়ের সম্পাদক জয়দীপ ভট্টাচার্য এই আর্টিস্ট গ্রুপে নিজের যোগদান এবং পারিপার্শ্বিকতা নিয়ে আলোচনা করেন।

সর্বোপরি অনুষ্ঠানে উপস্থিত দর্শক সমাগম সবার দৃষ্টি আকর্ষণ করে। আমন্ত্রিত অতিথি ও নবীন-প্রবীণ শিল্পীদের উপস্থিতিতে সরগরম হয়ে ওঠে ‘গ্যালারি হিউ’। প্রদর্শনীটি চলবে আগামী ৩০ আগস্ট পর্যন্ত। প্রতিদিন বিকেল চারটা থেকে রাত আটটা পর্যন্ত খোলা থাকবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker