Barak UpdatesAnalyticsBreaking News

১৭ সেপ্টেম্বর মাসিক লোককণ্ঠ, কার্যকরী সভায় সিদ্ধান্ত সম্মিলিত লোকমঞ্চের

ওয়ে টু বরাক, ৩ সেপ্টেম্বর : শিলচরের অগ্রগণ্য সাংস্কৃতিক সংগঠন সম্মিলিত লোকমঞ্চের কার্যকরী কমিটির সভা রবিবার সংস্থার পিডব্লুডি রোডের অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত হয়। সংস্থার সভাপতি ড. অনুপ কুমার রায়ের পৌরোহিত্যে আয়োজিত এ দিনের সভায় আগন্তুক কর্মসূচি নিয়ে বিস্তারিত আলোচনা করা হয় এবং এগুলি বাস্তবায়নে রণকৌশল স্থির করা হয়।

এ দিন যেসব বিষয়ে আলোচনা হয়েছে, তারমধ্যে রয়েছে, সংস্থার রেজিষ্ট্রেশন নবীকরণ প্রক্রিয়ার কাজ অনতিবিলম্বে শুরু করা, সংস্থার সদস্যদের বার্ষিক সদস্য ফিজ পাঁচশ টাকা এবং বিশেষ সদস্যদের ক্ষেত্রে ন্যূনতম একশ টাকা ধ্যার্য করা, সকল সদস্যদের ফটো ও পরিচয় পত্র সংগ্রহ করা ইত্যাদি। সংস্থার রেজিষ্ট্রেশন নবীকরণের জন্য সদস্য দীপক নাথ ও কোষাধ্যক্ষ শ্যামল কান্তি নাথকে দায়িত্ব অর্পণ করা হয়। তাছাড়াও আগামী সেপ্টেম্বর মাসের ১৭ তারিখ “মাসিক লোককণ্ঠ” অনুষ্ঠান আয়োজনের ব্যাপারে সিদ্ধান্ত গ্ৰহণ করা হয়। এছাড়া সংস্থার সাংগঠনিক পর্যায়ে আরও কিছু সিদ্ধান্ত এ দিন নেওয়া হয়েছে।

উল্লেখ্য, এ দিনের সভায় সর্বসম্মতিক্রমে সংস্থার বরিষ্ঠ সদস্য যথাক্রমে শ্যামলী কর ভাওয়াল, সুদর্শন ধর ও সুপ্রতীম দত্তরায়কে নতুন করে সম্মিলিত লোকমঞ্চের কার্যকরী কমিটিতে অন্তর্ভুক্ত করা হয়। এ দিনের অনুষ্ঠানে বক্তব্য রাখেন সংস্থার সভাপতি ড. অনুপ কুমার রায়, কার্যকরী সভাপতি রসরাজ দাস, সাধারণ সম্পাদক ভাস্কর দাস, সাংস্কৃতিক সম্পাদক কানাইলাল দাস প্রমুখ। উপস্থিত ছিলেন উপ-সভাপতি পিনাকপাণি নাথ, সহ সাধারণ সম্পাদক ঝিমলি নাথ, প্রচার সম্পাদক কমলেশ দাশ, যুগ্ম সম্পাদিকা অঙ্কিতা ভট্টাচার্য্য, সহকারী সাংস্কৃতিক সম্পাদক মনিমিতা গোস্বামী, সন্তোষ চন্দ, দুলন পালিত, কৃষ্ণ দাস, মিলন নাথ প্রমুখ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker